১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! পঞ্চায়েত নির্বাচনে জয়ী স্বামীকে কাঁধে চাপিয়ে গ্রাম ঘোরালেন মহারাষ্ট্রের মহিলা

Published by: Soumya Mukherjee |    Posted: January 19, 2021 7:13 pm|    Updated: January 19, 2021 7:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রাম পঞ্চায়েতের নির্বাচনে জয়ী হয়েছেন স্বামী। সেই আনন্দে তাঁকে কাঁধে চাপিয়ে গোটা গ্রাম ঘোরালেন স্ত্রী। অভিনব এই ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুনে জেলার (Pune) খেদ এলাকার পালু গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি হওয়া মহারাষ্ট্রের গ্রাম পঞ্চায়েত নির্বাচনে (panchayat polls) জাকমাট্টা দেবী গ্রামবিকাশ জোটের হয়ে ভোট দাঁড়িয়ে ছিলেন পালু (Palu) গ্রামের সন্তোষ গৌরব। ফলাফল প্রকাশ হতে দেখা যায়, পয়েন্ট বিকাশ সোসাইটির চেয়ারম্যান রামদাস সাওয়ান্ত ও পালু গ্রামের প্রাক্তন প্রধান বাবান সাওয়ান্তের নেতৃত্বাধীন ওই জোট প্রতিপক্ষ জাকমাট্টা দেবী পরিবর্তন জোটকে ৭টি আসনের মধ্যে ৬টিতেই হারিয়েছে। তার মধ্যে ২২১টি ভোট পেয়ে নিজের প্রতিপক্ষকে ৪৪ ভোটে হারান সন্তোষ। এই খবর পাওয়ার পরেই আনন্দে মেতে ওঠেন তাঁর স্ত্রী রেণুকা সন্তোষ গৌরব। তারপর স্বামীকে নিজের কাঁধে বসিয়ে গোটা পালু গ্রামে ঘোরান। সোশ্যাল মিডিয়াতে এই ছবি ভাইরাল হতেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনেক নেটিজেন। এই ঘটনাকে পতিভক্তির উদাহরণ বলেও উল্লেখ করেছেন তাঁদের মধ্যে কেউ কেউ।

[আরও পড়ুন: মোদি ও যোগীর নামে বিতর্কিত পোস্টের জের, ধৃত গোরখপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া ]

বিজয় মিছিলে অংশ নেওয়া স্থানীয় বাসিন্দাদের কথায়, করোনা মহামারীর সংক্রমণের কারণে বিজয় মিছিল বের করার উপর বিভিন্ন শর্ত চাপিয়ে ছিল পুনের জেলা প্রশাসন। পরিষ্কার জানিয়ে দিয়েছিল পাঁচ জনের বেশি মানুষ নিয়ে কোনও শোভাযাত্রা বের করা যাবে না। সেই নির্দেশ মেনেই রেণুকাদেবী স্বামী সন্তোষকে কাঁধে নিয়ে গোটা গ্রামে বিজয় মিছিল করেন। তাঁর সঙ্গে থাকা সন্তোষের সমর্থকরাও সবাই সামাজিক দূরত্ব মেনেই মিছিলে অংশ নিয়েছিলেন।

[আরও পড়ুন: ‘পরাক্রম দিবস’ অনুষ্ঠানের উদ্বোধনে কলকাতায় আসছেন মোদি, আমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়ও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement