০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ১৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত গাড়িতে অভিনেত্রীর শ্লীলতাহানির পর ভিডিও করল দুষ্কতীরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 18, 2017 6:33 am|    Updated: February 18, 2017 6:38 am

Malayalam actor Bhavana abducted and molested, 1 arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাতের শহরে নারী নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল। এবার শহর কোচি। তবে কোনও সাধারণ মহিলা নন, দুষ্কৃতীদের লালসার হাত থেকে রক্ষা পেলেন না সেলিব্রিটিও। দক্ষিণী অভিনেত্রীকে অপরহণ এবং শ্লীলতাহানির অভিযোগ উঠল। ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

(খেলতে খেলতেই আগুনে পুড়ে মৃত্যু শিশুর)

ভাবনা। মালয়ালম ছবির এই জনপ্রিয় অভিনেত্রী পুলিশকে জানিয়েছেন, শুক্রবার রাতে নিজের গাড়িতে কোচির আথানি এলাকা অতিক্রম করছিলেন তিনি। সেই সময়ই অজ্ঞাত পরিচয় একদল ব্যক্তি তাঁর গাড়ি থামিয়ে জোর করে তাতে উঠে পড়ে। চলন্ত গাড়িতেই ভাবনার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। পালারিভাট্টোমের কাছে এসে গাড়ি থেকে নেমে চম্পট দেয় তারা। ভাবনা জানিয়েছেন, দুষ্কৃতীরা তাঁর বেশ কিছু ছবি ও ভিডিও তোলে। চূড়ান্ত হেনস্তা হওয়ার পর এক পরিচালকের বাড়িতে গিয়ে ওঠেন তিনি। পরিচালককে সব কথা খুলে জানাতে পুলিশে খবর দেওয়া হয়। এমন অপ্রত্যাশিত ঘটনার পর আতঙ্কের মধ্যে রয়েছেন অভিনেত্রী। ঘটনায় এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে ভাবনার গাড়ির চালককে।

(‘পার্টটাইম পলিটিশিয়ান’ প্রিয়াঙ্কাকে গুরুত্ব না দেওয়ার পরামর্শ বিজেপির)

ওই দলে তাঁর প্রাক্তন চালকও ছিল বলে দাবি করেছেন অভিনেত্রী। একটি দক্ষিণী সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুনীল কুমার ওরফে পালসার সুনিই হল ওই দলের নেতা। তার উসকানিতেই পুরো ঘটনাটি ঘটে। বাকিদের খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে