BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সৈকতের ধারে উদ্ধার দক্ষিণী অভিনেতার দেহ, রহস্যমৃত্যুর কারণ ঘিরে ধন্দে পুলিশ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 17, 2018 11:31 am|    Updated: January 17, 2018 11:31 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্বাভাবিক মৃত্যু হল মালয়ালি অভিনেতা সিধু আর পিল্লাইয়ের (২৭)। ঘটনাটি ঘটেছে গোয়ার সমুদ্রসৈকতে। সোমবার সন্ধ্যায় সিধুর মা ছেলের দেহ শনাক্ত করেন। তবে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্তে শুরু করেছে পুলিশ

জানা গেছে, গত ১২ জানুয়ারি গোয়ায় বেড়াতে যান সিধু। সেই পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। গোয়ায় পৌঁছনোর পরেই ঘটে বিপত্তি। যে কোনও কারণেই হোক সমুদ্রে নেমে ডুবে যান এই অভিনেতা এমনটাই মনে করা হচ্ছে। সৈকত থেকে দেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যায় সিধুর বাড়ির লোকজন। শেষকৃত্যের জন্য কেরলের ত্রিশূরে নিজের বাড়িতে নিয়ে আসা হচ্ছে সিধুর দেহ।

[কেন একাধিক রাজ্যে নিষিদ্ধ ‘পদ্মাবত’? সুপ্রিম কোর্টের দ্বারস্থ প্রযোজকরা]

তাঁর মৃত্যুতে মালয়ালম ফিল্ম ইন্ডাস্ট্রির অপুরণীয় ক্ষতি হল। সহ-অভিনেতার মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সুপারস্টার দিলক্যুয়ের সলমন। এক টুইটবার্তায় সিধুর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। উল্লেখ্য, মালয়ালি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অতি পরিচিত নাম সিধু আর পিল্লাই। অভিনেতা প্রযোজক দুই ভূমিকাতেই তাঁকে দেখা গিয়েছে। সম্প্রতি সুপারস্টার সলমনের বিপরীতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন। ছবির নাম সেকেন্ড শো। অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবির প্রযোজনাও করেছেন তিনি। বাবা পি কে আর পিল্লাইও একজন নামকরা প্রযোজক। প্রযোজনা সংস্থা শিরডি সাঁই ক্রিয়েশনসের ব্যানারে তাঁর প্রযোজিত ছবি চিত্রম, বন্দনম, অম্রুতম গাময়া প্রভৃতি।

[সেনার বেশে হাজির হলেন দেব, কিন্তু কেন জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement