BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে আজীবন জেল, রায় শুনেই বিচারককে জুতো ছুঁড়ে মারল দোষী

Published by: Kishore Ghosh |    Posted: December 29, 2021 8:50 pm|    Updated: December 29, 2021 9:24 pm

Man convicted of raping and killing child hurls slipper at judge in Gujarat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ (Rape) করে খুন করার অভিযোগ ছিল এক যুবকের বিরুদ্ধে। এদিন সুরাতের বিশেষ আদালতের (Surat Court) বিচারক ২৭ বছরের ওই অভিযুক্তকে আজীবন কারাবাসের (Life Imprisonment) সাজা শোনায় । এরপরেই ঘটে গেল আজব কাণ্ড, রায় শুনে অনুতপ্ত হওয়ার বদলে ক্ষিপ্ত হয়ে বিচারককে সটান পায়ের চপ্পল খুলে ছুঁড়ে মারল দোষী যুবক।

সুরাতের আদালত এদিন ওই যুবককে আজীবন কারাবাসের সাজা ছাড়াও ২০ লক্ষ টাকা জরিমানাও (Compensation of Rs 20 lakh) করে। যাবতীয় তথ্য প্রমাণ যাচাই করে পকসো (Special Protection of Children from Sexual Offences) আইনে অভিযুক্ত সুজিত সাকেতকে দোষী সাব্যস্ত করেন বিচারক পিএল কালা (PL Kala)। অভিযুক্তের স্বাভাবিক জীবনের বাকি মেয়াদ কারাবাসের নির্দেশ দেন তিনি। যা শোনা মাত্র ভয়ংকর ক্ষিপ্ত হয়ে ওঠে সুজিত। এরপর পায়ের চপ্পল খুলে বিচারককে ছুঁড়ে মারে সে। যদিও লক্ষ্যভ্রষ্ট হয় সুজিতের চপ্পল, সেটি ইউটনেস বক্সে গিয়ে পড়ে। সুজিতের দাবি, তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে।

[আরও পড়ুন: বাংলাদেশে স্কুলছাত্রীকে হোটেলে বন্দি করে লাগাতার ধর্ষণ, গ্রেপ্তার মূল অভিযুক্ত আশিক]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মধ্যপ্রদেশের সুরাতের বাসিন্দা যুবক সুজিত সাকেতের বিরুদ্ধে অভিযোগ ছিল, চলতি বছরের এপ্রিল মাসের ৩০ তারিখে পাঁচ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণ করে খুন করে সে। ধর্ষিতা এক পরিযায়ী শ্রমিকের মেয়ে।

সুজিতের বিরুদ্ধে অভিযোগ, শিশুটিকে সে চকলেটের লোভ দেখিয়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। এবং যথেচ্ছ অত্যাচার চালায় তার উপর। এরপর শিশুকন্যাটিকে শ্বাসরোধ করে খুন করে সে। তার বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা হয় সুরাতের হাজিরা থানায়।

[আরও পড়ুন: নিজের মেয়েকেই ধর্ষণ বাবার! থানায় নালিশ করলেন মা

গত কয়েক মাস ধরে সেই মামলাই চলছিল সুরাতের আদালতে। ২৯ জনে সাক্ষী ও ৫৩টি তথ্যপ্রমাণ খতিয়ে দেখে এদিন রায় শোনায় সুরাতের বিশেষ আদালতের বিচারক। যার পরেই ঘটে যায় কাণ্ড, বিচারকের দিকে উড়ে আসে দোষী সাব্যস্ত যুবকের চপ্পল। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে