BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পরকীয়ার জেরে জামাইবাবুর বোনের মাথায় সিঁদুর দিল যুবক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 6, 2017 3:29 pm|    Updated: June 6, 2017 3:29 pm

Man dupes wife, elopes with cousin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য এক মাস হয়েছে বিয়ের। এর মধ্যেই নতুন বউকে ছেড়ে সারাদিন ফোনেই কথা বলে যেত স্বামী। সন্দেহ দানা বাঁধে নববধূর মনে। কার সঙ্গে এত কথা তাঁর স্বামীর? শেষমেশ প্রশ্নটা একদিন করেই বসলেন স্বামীকে। কিন্তু উত্তরে ঠিক মন ভরল না নতুন বউয়ের। স্বামীর অজান্তেই ফোনের কললিস্টটা চেক করে ফেললেন তিনি। দেখা গেল একটিই নম্বরে বার বার ফোন করেছে তাঁর স্বামী। খোঁজ নিতেই ফাঁস হল বিস্ফোরক তথ্য।

[সনিকার মৃত্যু তদন্ত নিয়ে অসন্তোষ, কমিশনারের দ্বারস্থ পরিবার]

বিয়ের আগেই থেকেই এক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে ঝাড়খণ্ডের যুবকের। আর সেই মহিলা আর কেউ নয় যুবকেরই জামাইবাবুর বোন। অর্থাৎ তাঁদেরই নিকট আত্মীয়। জানা যায়, বিয়ের বহু আগে থেকেই চলছে এই প্রণয়ের সম্পর্ক। আর এর জন্য ঝাড়খণ্ডের কুমারধুবি থেকে ঝরিয়ায় প্রায় দিনই যাতায়ত করত ওই যুবক। কিন্তু এক মাস আগে তাঁর বিয়ে হয়ে যায়। তারপরও এই সম্পর্ক বজায় রেখে চলেছিল দুই জনে।

[ফ্যাশন অ্যাওয়ার্ডে কালো গাউনে নজর কাড়লেন সিজলিং প্রিয়াঙ্কা]

গত সোমবার বিষয়টি নিয়ে একটা সিদ্ধান্তে পৌঁছতে ঝরিয়া গিয়ে উপস্থিত হয় যুবকের বাড়ির লোকজন। খবর পেয়ে যুবকও গিয়ে হাজির হয় প্রেমিকার বাড়িতে। কথা বলার অজুহাতে স্থানীয় এক মন্দিরে সকলে নিয়ে যায় সে। সেখানে আচমকাই নিজের পকেট থেকে সিঁদুর বের করে প্রেমিকার মাথায় পরিয়ে দেয়। নববধূর পরিবারের লোকজন প্রায় সঙ্গে সঙ্গেই ঝরিয়া থানায় অভিযোগ জানান। পুলিশ এসে দুই পক্ষকে বুঝিয়ে-সুঝিয়ে বিষয়টির মীমাংসা করে দেয়।  পুলিশের উপস্থিতিতেই যুবতীর মাথা থেকে মুছে ফেলা হয় সিঁদুর। যুবককে আর এই সম্পর্ক এগিয়ে না নিয়ে যাওয়ার কড়া পরামর্শ দেওয়া হয়। জানা গিয়েছে, প্রথমে আপত্তি জানালেও পরে এই পরামর্শ মেনে নেয় সে।

[ওলাচালকের হাতে নিগ্রহের শিকার এই জনপ্রিয় অভিনেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে