BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে খুন করে ফ্ল্যাটের দেওয়ালে লুকিয়ে রাখল অভিযুক্ত

Published by: Biswadip Dey |    Posted: January 16, 2021 1:39 pm|    Updated: January 16, 2021 1:39 pm

An Images

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের জন্য চাপ দিচ্ছিল প্রেমিকা। ক্রমশ বাড়ছিল সেই চাপ। উপায়ান্তর না পেয়ে শেষমেশ তাকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার পথই বেছে নিল প্রেমিক। প্রেমিকাকে খুন (Murder) করে নিজের ফ্ল্যাটের দেওয়ালের আড়ালে লুকিয়ে রাখল সেই দেহ। তারপর বহাল তবিয়তে বাসও করল সেখানে। না, কোনও রহস্যকাহিনির প্লট নয়। সত্যিই এমন এক মানসিক বিকারগ্রস্ত খুনির সন্ধান মিলল মহারাষ্ট্রে (Maharashtra)। গত অক্টোবরে নিজের প্রেমিকাকে খুন করেছিল সে। কয়েক মাস পরে অবশেষে পড়তে হল পুলিশের জালে। তার ফ্ল্যাট থেকে নিহত যুবতীর কঙ্কাল উদ্ধার হওয়ার পরই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঠিক কী হয়েছিল? গত পাঁচ বছর ধরেই ওই যুবতীর সঙ্গে প্রেম ছিল অভিযুক্ত যুবকের। ক্রমে তাকে বিয়ের জন্য চাপ দেওয়া শুরু করে প্রেমিকা। চাপ বাড়তে থাকলে যুবতীকে খুনের মতলব আঁটে অভিযুক্ত। তারপর তাঁকে খুন করে দেহ লুকিয়ে রাখে মহারাষ্ট্রের বনগাঁওয়ে অবস্থিত নিজেরই ফ্ল্যাটের দেওয়ালের আড়ালে। এদিকে মেয়ের কোনও খবর না পেয়ে উদ্বেগ ক্রমশ বাড়তে থাকে নিহত যুবতীর পরিবারের। তাঁরা ওই যুবকের কাছে সে ব্যাপারে খোঁজখবর করলে অভিযুক্ত বলে দেয়, তার প্রেমিকা এখানে নেই। তিনি গুজরাটের ভাপিতে গিয়েছেন। প্রসঙ্গত, গত ২১ অক্টোবরের পর থেকেই আর কোনও খোঁজ মেলেনি ওই যুবতীর।

[আরও পড়ুন: কেন্দ্রের সঙ্গে কৃষকদের নবম বৈঠকেও মিলল না রফাসূত্র, কৃষি আইন নিয়ে অব্যাহত জট]

অনেক চেষ্টা করেও মেয়ের কোনও খোঁজ না পেয়ে উদ্বেগ আরও বাড়তে থাকে ওই পরিবারের। অবশেষে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। তদন্তে নেমে পুলিশ তল্লাশি চালায় অভিযুক্তর ফ্ল্যাটে। সেখান থেকেই উদ্ধার হয় যুবতীর দেহ। ততদিনে তা কঙ্কালে পরিণত হয়েছে। পুলিশের জেরায় ভেঙে পড়ে নিজের অপরাধ কবুল করেছে অভিযুক্ত। তার বিরুদ্ধে খুন ও আরও অন্য ধারায় মামলা রুজু করা হয়েছে।

[আরও পড়ুন: ‘অনুদান দেব মন থেকে, প্রচার চাই না’, রাম মন্দিরের জন্য অর্থ সংগ্রহের শরিক ইকবাল আনসারিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement