২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামিন পেয়েই ধর্ষিতাকে ফের ধর্ষণ অভিযুক্তের, ভিডিও তুলল বন্ধুরা!

Published by: Biswadip Dey |    Posted: August 3, 2022 12:45 pm|    Updated: August 3, 2022 12:45 pm

Man physically assaulted same woman at knife-Point out on bail। Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ধর্ষণের অভিযোগ ছিল তার বিরুদ্ধে। জামিনে ছাড়া পেতেই সেই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ উঠল ফের নির্যাতিতাকে ধর্ষণ (Physical Assault) করার। শুধু তাই নয়, সেই ধর্ষণের ভিডিও তুলে রাখার অভিযোগও উঠল তার বন্ধুদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এমন ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের জব্বলপুরে।

ঠিক কী হয়েছিল? ১৯ বছরের নির্যাতিতা পুলিশে অভিযোগ দায়ের করে জানিয়েছেন, অভিযুক্ত বিবেক প্যাটেলের বিরুদ্ধে আগেই অভিযোগ ছিল তাঁকে ধর্ষণ করার। জামিনে মুক্তি পেতেই সে একই অপরাধ ফের করেছে বন্ধুদের সঙ্গে মিলে। প্রায় মাসখানেক আগে এই ঘটনা ঘটেছে বলে দাবি ওই তরুণীর। তিনি জানিয়েছেন, অভিযুক্ত বিবেক তাঁকে হুমকি দিয়ে বলেছে, তার বিরুদ্ধে আনা ধর্ষণের অভিযোগ তুলে নিতে হবে নির্যাতিতাকে। সেই সঙ্গে তাঁর বাড়িতে জোর করে ঢুকে তাঁকে ছুরি দেখিয়ে ধর্ষণও করে সে।

[আরও পড়ুন: জল নয়, ‘বিষ’পান করছেন দেশের অধিকাংশ মানুষ! খোদ কেন্দ্রের তথ্য ঘিরে ছড়াল উদ্বেগ]

তার সঙ্গে ছিল তার বন্ধুরা। তারা ধর্ষণের ভিডিও তুলে রাখে। এরপরই নাকি বিবেক হুমকি দিয়ে বলে, আগের অভিযোগ না তুললে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে।
২০২০ সালে যখন বিবেকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়, তখনও নির্যাতিতা প্রাপ্তবয়স্ক হননি। পরের বছর অর্থাৎ ২০২১ সালে জামিনে মুক্তি পায় সে। আর এবার সুযোগ বুঝেই ফের নির্যাতিতার উপরে চড়াও হল সে। অভিযোগ এমনটাই। ঘটনার পর থেকেই নিখোঁজ রয়েছে অভিযুক্ত। নির্যাতিতার অভিযোগ পেয়েই তল্লাশি শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই গণধর্ষণের নতুন মামলা রুজু করা হয়েছে। এখনও অভিযুক্ত বিবেক ও তার বন্ধুদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, ভারতে নারীদের বিরুদ্ধে হওয়া অপরাধে চতুর্থ স্থানে রয়েছে ধর্ষণ। ২০১৯ সালের হিসেবে প্রতি ১৬ মিনিটে একটি ধর্ষণের ঘটনা ঘটে দেশে। প্রতি ১ হাজার জনের মধ্যে ধর্ষণের হার ২০১৯ সালের হিসেব অনুযায়ী, ৪.৯।

[আরও পড়ুন: সিন্ধুর জয়েও হাতছাড়া সোনা, রুপো পেল ভারতীয় মিক্সড ব্যাডমিন্টন টিম, শুভেচ্ছা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে