BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অটোকে বাঁচাতে গিয়ে নদীতে পড়ল গাড়ি, ভাইরাল হাড়হিম করা ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: October 31, 2019 3:45 pm|    Updated: October 31, 2019 3:45 pm

Man saves child from drowning after car falls into river

দুর্ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উলটো দিক থেকে আসা যাত্রীবোঝাই অটোকে বাঁচাতে গিয়ে নদীতে উলটে পড়ল একটি গাড়ি। আর সেই গাড়ি থেকে জলে পড়ে যাওয়া একটি বাচ্চাকে নিজেদের প্রাণ বিপন্ন করে উদ্ধার করল দুর্ঘটনাস্থলে থাকা জনতা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের নিওয়ারি জেলার ওরচা শহরে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে নেটিজেনদের মধ্যে।

[আরও পড়ুন: ‘ছোট থেকে আমিষ খেলে নরখাদক তৈরি হবে’, আজব যুক্তি বিজেপি নেতার]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওরচা শহরের ঢোকার মুখে ছোট একটি নদী আছে। তার উপরে ব্রিজে থাকলেও কোনও রেলিং নেই। গত সোমবার দুপুরে ওই ব্রিজের উপর দিয়ে একটি সাদা রঙের গাড়ি দ্রুত গতিতে আসছিল। আর তার উলটো দিক থেকে আসছিল একটি স্কুটার ও যাত্রীবোঝাই অটো। আচমকা অটোটিকে সাইড দিতে গিয়ে ব্রিজ থেকে নদীতে পড়ে যায় গাড়িটি। সেটি জলে ডুবে যাওয়ার আগে জানালা দিয়ে বাইরে বেরিয়ে আসেন দুই যাত্রী। তারপর ওই গাড়ি থেকে স্থানীয়দের সাহায্যে একটি বাচ্চা-সহ তিনজনকে বাইরে বের করে আনেন। পরে পাঁচজনকেই হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়।

[আরও পড়ুন:তৈলক্ষেত্রে লগ্নিই পাখির চোখ, সৌদির সঙ্গে একডজন মউ স্বাক্ষর ভারতের]

দুর্ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ব্রিজের উপর দিয়ে বেশ দ্রুত গতিতেই আসছে সাদা রঙের এক গাড়ি। আর উলটো দিক থেকে প্রায় একই গতি আসছে যাত্রীবোঝাই অটোরিকশা। আচমকা অটোটিকে কাটিয়ে যেতে গিয়ে রেলিংবিহীন ব্রিজ থেকে নদীতে পড়ে যায় গাড়িটি। এরপর দেখা যায়, গাড়িটির জানালা থেকে বেরিয়ে এলেন দুই ব্যক্তি। তারপর গাড়ি থেকে একটি বাচ্চাকে বের করে ছুঁড়ে দিলেন ব্রিজ দাঁড়িয়ে থাকা কয়েকজন পথচারীর দিকে। কিন্তু, তাঁরা শিশুটিকে লোফার আগেই ফের নদীতে গিয়ে পড়ে যায় বাচ্চাটি। বিষয়টি দেখে তড়িঘড়ি ব্রিজ থেকে নদীতে ঝাঁপ দেন একজন। তারপর শিশুটিকে জল থেকে উদ্ধার করে আনেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে