BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগুনের গ্রাসে বাড়ি, তিন সন্তানকে বাঁচানোর পর পুড়ে মৃত্যু বাবার

Published by: Anwesha Adhikary |    Posted: June 26, 2022 9:41 pm|    Updated: June 26, 2022 9:41 pm

Man saves three children from fire, dies in blaze | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্তানের থেকে বেশি প্রিয় আর কেউ নেই। সন্তানকে ভাল রাখার জন্য অসাধ্য সাধন করতেও পিছপা হন না মা-বাবা। দরকার পড়লে নিজের জীবন বাজি রেখেও অভিভাবকরা চান, সুস্থ থাকুক তাঁদের সন্তান। অন্নদামঙ্গলে তো কবেই লেখা হয়েছে, ‘আমার সন্তান যেন থাকে দুধে-ভাতে।’ রবিবার সকালের নভি মুম্বইয়ে সন্তানদের বাঁচাতে গিয়ে পুড়ে মারা গেলেন বাবা। 

রবিবার সকালে ঘটনাটি ঘটে নভি মুম্বইয়ের (Navi Mumbai) পানভেল এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাজীব ঠাকুর। আচমকাই আগুন লেগে যায় তাঁর দোতলা বাড়িতে। ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না রাজীবের স্ত্রী। তিন সন্তানকে নিয়ে বাড়িতে আটকে পড়েন রাজীব। তখনই চেষ্টা শুরু করেন, কীভাবে বাঁচানো যায় তিন সন্তানকে। আগুনের হলকার মধ্য দিয়েই একে একে বের করে আনেন তিন সন্তানকে।

[আরও পড়ুন: গ্রামের মেয়ে রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার পরই বদল! বিদ্যুৎ পৌঁছল দ্রৌপদী মুর্মুর আদি বাড়িতে]

 তবে তিন সন্তানকে বাঁচানোর পরে আবার বাড়িতে ঢুকেছিলেন রাজীব। ল্যাপটপ এবং অন্যান্য জরুরি কাগজপত্র উদ্ধার করার জন্য আগুনে জ্বলতে থাকা বাড়ির ভিতরে গিয়েছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। বাড়ি থেকে বেরিয়ে আসতে পারেননি। ভিতরেই পুড়ে মৃত্যু (Man Died In Blaze) হয় রাজীবের।

ঘটনাস্থলে গিয়েছেন খান্ডেশ্বর থানার পুলিশ। তাদের তরফে বলা হয়েছে, “নিরাপদেই তিন সন্তানকে বের করে এনেছিলেন রাজীব। তারপর দোতলার ঘরে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁর প্রয়োজনীয় জিনিসপত্র ছিল। আগুনের তীব্রতায় আটকে পড়েন রাজীব। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।” পুলিশের তরফে আরও বলা হয়েছে, আগুন নেভানোর জন্য তিনটি অগ্নি নির্বাপক গাড়ি আনা হয়েছে। দু’ঘণ্টা লড়াই করে তবেই আগুন নেভানো গিয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শর্ট সার্কিটের ফলেই আগুন ধরে গিয়েছিল। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সময়ে বাড়িতে ছিলেন না রাজীবের স্ত্রী। পরিবারের এক আত্মীয়ের কাছ থেকে খবর পেয়েছেন তিনি। তবে সুস্থ রয়েছে রাজীবের তিন সন্তান।

[আরও পড়ুন: ‘জরুরি অবস্থা ছিল কলঙ্কময় দিন, ভারতীয়দের জিনে রয়েছে গণতন্ত্র’, জার্মানিতে বললেন মোদি

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে