Advertisement
Advertisement
Ranchi

কিশোরীকে নিয়ে দুপক্ষের সংঘর্ষ, চলল গুলি, রাঁচির বারে বেঘোরে প্রাণ গেল বাঙালি ডিজের

সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে হত্যাকাণ্ডের ফুটেজ।

Man Shoots Dead Bengal DJ Inside Ranchi Bar

প্রতীকী ছবি।

Published by: Kishore Ghosh
  • Posted:May 27, 2024 3:20 pm
  • Updated:May 27, 2024 3:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিশোরীকে নিয়ে দুপক্ষের সংঘর্ষের জেরে রাঁচিতে (Ranchi) প্রাণ গেল বাঙালি ডিজের। মধ্যরাতে শহরের একটি বারে ওই ডিজেকে গুলি করে খুন করলেন মদ্যপ যুবক। ঘটনার তদন্তে নেমেছে ঝাড়খণ্ড পুলিশ (Jharkhand Police)। এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করা যায়নি।

রাঁচির এসএসপি চন্দন কুমার মিশ্রা জানিয়েছেন, মধ্যরাতে গুলি চলে ব়্যাডিসন ব্লু হোটেল এবং বারে। এক কিশোরীর সঙ্গে অশালীন আচরণের জেরে দুই দল যুবকের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে জড়িয়ে পড়েন বারের বাউন্সাররাও। প্রাথমিকভাবে ঝামেলা মিটলেও বন্দুক যোগাড় করে ফিরে আসে একদল যুবক। রাত একটা নাগাদ নতুন করে হামলা চালায় তারা। পুলিশের দাবি, ডজন খানেক গুলি চলে ঘটনাস্থলে। তাতেই মৃত্যু হয়েছে বাঙালি ডিজে সন্দীপের। জানা গিয়েছে, বার বন্ধের সময় হওয়ায় নতুন করে মদ দিতে চায়নি ওয়েটাররা। এতেও রবিবার রাতে অশান্তি হয়েছিল।   

Advertisement

 

[আরও পড়ুন: ‘৪ বছর ধরে ঘুমোচ্ছিলেন?’ রাজকোট অগ্নিকাণ্ডে পুরসভাকে ভর্ৎসনা গুজরাট হাই কোর্টের]

সোশাল মিডিয়ায় একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, স্বয়ংক্রিয় বন্দুক হাতে ডিজি সন্দীপের দিকে এগিয়ে যাচ্ছে এক যুবক। পরনে হাফপ্যান্ট, কাপড় দিয়ে মুখ ঢাকা। পুলিশ জানিয়েছে, পারফরম্যান্সের ভিত্তিতে ওই বারে কাজ করতেন সন্দীপ। ঘটনার তদন্তে হোটেলে যায় ফরেন্সিক বিশেষজ্ঞ দল। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

 

[আরও পড়ুন: মাঝরাতে হাইওয়েতে মিম নেতাকে লক্ষ্য করে গুলিবৃষ্টি দুষ্কৃতীদের, শোরগোল মহারাষ্ট্রে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ