BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বদলা! খুনে অভিযুক্ত মাওবাদী নেতাকে সস্ত্রীক পিটিয়ে মারল মৃতের আত্মীয়রা

Published by: Soumya Mukherjee |    Posted: January 2, 2021 7:35 pm|    Updated: January 2, 2021 10:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদের আসরে বচসার জেরে এক যুবককে গুলি করে খুন করে এক মাওবাদী নেতা। এর জেরে তাকে সস্ত্রীক লাঠি দিয়ে পিটিয়ে মারল মৃত যুবকের আত্মীয়রা। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের (Jharkhand) পালামৌ জেলার কুন্ডিলপুর গ্রামে। মৃতরা হল বিনোদ সিং, প্রকাশ ভক্ত ওরফে প্রগাস সিং ও তার স্ত্রী প্রেমনি দেবী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাওবাদী (Maoist) নেতা প্রকাশ পরিবারের সঙ্গে ইংরাজি নববর্ষ কাটাবে বলে কয়েকদিন আগে নকশাল অধ্যুষিত পালামৌ (Palamu) জেলার মানাটু থানার অন্তর্গত কুন্ডিলপুর গ্রামের বাড়িতে ফিরছিল। শুক্রবার রাতে গ্রামের এক যুবক বিনোদের সঙ্গে মদ খেতে বসে কিছু বিষয় নিয়ে বচসা হয়। বাদানুবাদের মাঝেই আচমকা নিজের সঙ্গে থাকা দেশি বন্দুক বের করে বিনোদকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় প্রকাশ। এর জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

[আরও পড়ুন: তিন তালাক মামলায় স্বামী একাই অভিযুক্ত, শ্বশুরবাড়ির বাকিরা নয়, জানাল সুপ্রিম কোর্ট ]

এই খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রকাশকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করতে থাকে বিনোদের কয়েকজন আত্মীয়। সেই খবর পেয়ে প্রকাশের স্ত্রী স্বামীকে বাঁচাতে এলে তাকে এলোপাথাড়ি মারা হয়। ফলে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই দম্পতি।

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ঘটনাটি শুক্রবার রাতে ঘটলেও শনিবার সকালে থানায় খবর আসে। এরপরই ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে এটি জমি বিবাদ সংক্রান্ত নয় বলে জানা গেলেও দুটি পরিবারের মধ্যে পুরনো শত্রুতা ছিল বলে খবর পাওয়া গিয়েছে। দম্পতিকে পিটিয়ে মারার ঘটনায় জড়িতদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে। খুব তাড়াতাড়ি তাদের গ্রেপ্তার করে আদালতে হাজির করা হবে। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হওয়ায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

[আরও পড়ুন: ভারতীয় বাহিনীকে কোনওকিছুই আটকাতে পারে না, চিন সীমান্তে দাঁড়িয়ে হুঙ্কার বিপিন রাওয়াতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement