BREAKING NEWS

৪ কার্তিক  ১৪২৮  শুক্রবার ২২ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বহুতলের পার্কিং লটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ২০টি মোটর বাইক

Published by: Sayani Sen |    Posted: October 13, 2021 9:00 am|    Updated: October 13, 2021 11:29 am

Massive fire broke out at a residential society in Mumbai's Nehru Nagar । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে মুম্বইয়ে (Mumbai) বিধ্বংসী অগ্নিকাণ্ড। বুধবার সকালে  কুরলার নেহরু নগরে একটি বহুতলের পার্কিং লটে আগুন লাগে। মুহূর্তের মধ্যে ২০টি বাইক পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাস্থলে দমকলের আটটি ইঞ্জিন। যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ।

এদিন সকালে আচমকাই কালো ধোঁয়া দেখতে পান বহুতলের আবাসিকরা। কিছু বুঝে ওঠার আগেই চোখের সামনে দাউদাউ করে জ্বলতে শুরু করে একটি মোটর বাইক। মুহূর্তের মধ্যে আগুন (Fire) ছড়িয়ে পড়ে পার্কিং লটে। প্রত্যেকটি বাইকেই আগুন লেগে যায়। পার্কিং লটে থাকা ২০টি মোটর বাইকই পুড়ে ছাই হয়ে গিয়েছে। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে। খবর পাওয়ামাত্রই দমকলের আটটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় আগুন নেভানোর কাজ। এখনও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি। 

[আরও পড়ুন: Coronavirus: কমছে সংক্রমণ, সোমবার থেকেই স্বাভাবিক হচ্ছে অন্তর্দেশীয় বিমান পরিষেবা]

এদিকে, আগুন পার্কিং লট থেকে গোটা বহুতলে ছড়িয়ে পড়ার আশঙ্কায় আবাসিকরা। আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। এই পরিস্থিতিতে অনেকেই বহুতল ছেড়ে বাইরে বেরিয়েও পড়েন। চোখের সামনে একের পর এক মোটর বাইকে আগুন লেগে যাওয়ার ঘটনায় কেঁদেও ফেলেন অনেকেই।

কীভাবে ওই বহুতলের পার্কিং লটে আগুন লাগল, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। আবাসিকদের একাংশের মতে,  কেউ ইচ্ছাকৃত ওই বহুতলের পার্কিং লটে আগুন লাগিয়ে দিয়েছে। কেউ কেউ মনে করছেন, ধূমপানের পর জ্বলন্ত অবস্থায় বিড়ি কিংবা সিগারেট  পার্কিং লটে ফেলে দেওয়ার ফলে এই দুর্ঘটনা ঘটেছে। যদিও দমকল কর্মীরা এ বিষয়ে নিশ্চিতভাবে এখনও কিছুই জানাননি। বহুতলে অগ্নিনির্বাপণ ব্যবস্থা যথোপযুক্ত ছিল কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। 

[আরও পড়ুন: মাদক কাণ্ডের ধাক্কা, পাকিস্তান-সহ তিন দেশের পণ্য আমদানি বন্ধ করল আদানিদের বন্দর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement