৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

নমাজ পড়তে যাওয়ার পথে মহিলার অন্তর্বাস চুরি! ভাইরাল উত্তরপ্রদেশের যুবকের কীর্তি

Published by: Suparna Majumder |    Posted: March 17, 2021 10:20 am|    Updated: March 17, 2021 12:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কী বিচিত্র এই দেশ!” একথাই সেলুকাসকে বলেছিলেন আলেকজান্ডার। কল্পনার সঙ্গে বাস্তবের পার্থক্য খুব একটা নেই। ১৩০ কোটির বেশি মানুষের বাস এই ভারতবর্ষে (India)। ঘটনা, দুর্ঘটনা প্রতি মুহূর্তে ঘটেই চলেছে। আবার অবাক করে দেওয়া ঘটনারও অভাব নেই। তেমনই এক ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (UP) মীরাট শহরে। নমাজ পড়তে যাওয়ার পথে মহিলার অন্তর্বাস চুরি করল এক যুবক। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার সর্বত্র।

[আরও পড়ুন: দেশে দৈনিক করোনা আক্রান্ত ফের ২৯ হাজারের কাছাকাছি, উদ্বেগ মৃতের সংখ্যাতেও]

মীরাটের সদর বাজার থানা (Sadar Bazar Police station) এলাকায় ঘটেছে ঘটনাটি। ভিডিওয় দেখা যাচ্ছে। স্কুটারে করে এলাকায় আসে দুই যুবক। যার মধ্যে একজন মাথায় ফেজ টুপি পরে নমাজ পড়তে চলে যায়। আরেকজন সুযোগ বুঝেই বাড়ির বারান্দায় শুকোতে দেওয়া মহিলার অন্তর্বাস চুরি করে। সেটি আবার স্কুটারের মধ্যে লুকিয়ে রাখে।

শচীন গুপ্তা নামের একটি প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছিল। ভিডিও ভাইরাল হওয়ার পর তা স্থানীয়দের নজরেও আসে। এলাকার বাসিন্দারাই সদর বাজার থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে মহম্মদ রোমিন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। মহম্মদ আসসাক নামের আরেক অভিযুক্তের খোঁজ চলছে। আসসাকও এই ঘটনায় জড়িত কিনা, রোমিনকে জিজ্ঞাসাবাদ করে তার হদিশ পাওয়ার চেষ্টা করছে পুলিশ।
কিন্তু কেন এমন কাজ যুবকের? তাও আবার নমাজ পড়তে যাওয়ার ঠিক আগে।প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশের অনুমান, কোনও গুপ্ত বিদ্যার চর্চা করার জন্যই এই ভাবে মহিলাদের অন্তর্বাস চুরি করে যুবক। স্থানীয়দেরও একই ধারণা। প্রথমে এই অদ্ভুত অভিযোগ পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন পুলিশের কর্মীরাও। ঘটনার উপযুক্ত তদন্তের আশ্বাস দেওয়া হয়েছে। প্রয়োজনে মনোবিদের সাহায্যও নেওয়া হবে।

[আরও পড়ুন: আইন পালটে ২৪ সপ্তাহ পর্যন্ত গর্ভপাতে সায় রাজ্যসভার, আওতায় অবিবাহিতরাও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement