BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনিল কাপুরের বিরুদ্ধে মানহানির মামলা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 7, 2016 5:33 pm|    Updated: August 7, 2016 5:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও সংস্থার হয়ে ব্র্যান্ডিং করতে গিয়ে যে হামেশাই বিপদে পড়েন বলিউডের নায়ক-নায়িকারা, সে কোনও নতুন ঘটনা নয়। গত বছরেই তো ‘ম্যাগি’র হয়ে বিজ্ঞাপন করার জন্য মামলা দায়ের করা হয়েছিল অমিতাভ বচ্চন এবং মাধুরী দীক্ষিতের বিরুদ্ধে। সেই তালিকাতেই এবার যুক্ত হল অনিল কাপুরের নাম। তবে, তাঁর ক্ষেত্রে অভিযোগ আরও গুরুতর- সরাসরি মানহানির!
কার মানহানি করেছেন অনিল কাপুর?
সম্প্রতি ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’ নামে এক রিয়েল এস্টেট সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অনিল কাপুর। তাদের হয়ে একটি বিজ্ঞাপনে তাই দেখা গিয়েছে অনিল কাপুরকে। সেখানে নায়ক ওই সংস্থার হয়ে ঘোষণা করছেন ‘লাইফ কা চান্স’-এর কথা।

anilkapoor1_web
এই সেই বিতর্কিত বিজ্ঞাপন

কী এই ‘লাইফ কা চান্স’? ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’-এর বিরার এবং নাসিক টাউনশিপ প্রোজেক্টে সৌভাগ্যবান ৮৫০ জন বিজেতা ঘর পাবেন খুবই কম দামে। যে দাম না কি আবার ‘মহারাষ্ট্র হাউজিং অ্যান্ড এরিয়া ডেভেলপমেন্ট অথরিটি’ বা MHADAর বাঁধা দামের চেয়েও কম! সেই বিজ্ঞাপনে তেমনটাই অন্তত দাবি করা হয়েছে।
বিজ্ঞাপনটি নজরে আসতেই নড়েচড়ে বসেছে MHADA। তাদের দাবি, বিজ্ঞাপনে এ ভাবে কোনও সংস্থাকে খাটো করার অধিকার নেই কারওরই! সেই জন্য অনিল কাপুরের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করবে বলে ঠিক করেছে তারা।
পাশাপাশি, মামলা দায়ের করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ‘একতা ওয়ার্ল্ড ডেভেলপার’ বিরুদ্ধেও। MHADA-র দাবি, ওই সংস্থা তাদের ওয়েবসাইটে দামের একটা তুল্যমূল্য তালিকাও প্রকাশ করেছে, যা না কি আইনবিরুদ্ধ। সেই জন্য ইতিমধ্যেই অনিল কাপুর এবং ওই সংস্থার কর্ণধার অশোক মোহনানিকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তবে, বিষয়টি নিয়ে দুই পক্ষের কেউই এখনও পর্যন্ত MHADA-র সঙ্গে কথা বলেননি!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement