BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কিশোরীকে পার্কে টেনে নিয়ে গেল মাদকাসক্ত, যৌন নিগ্রহের পর বিবস্ত্র শরীরের তুলল ছবি

Published by: Suparna Majumder |    Posted: August 25, 2020 4:11 pm|    Updated: August 25, 2020 4:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কপার্কের মধ্যে ৪২ বছর বয়সী মাদকাসক্তের লালসার শিকার ১২ বছরের নাবালিকা। করোনার আবহেই এমন ঘটনা ঘটেছে রাজধানী দিল্লিতে (Delhi)। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। নিগৃহীতা কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে।

[আরও পড়ুন: করোনার মারে ক্ষতির সম্মুখীন ইনসিওরেন্স কোম্পানিগুলি, বাড়তে চলেছে স্বাস্থ্যবিমার প্রিমিয়াম]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আট বছরের ভাইকে সঙ্গে নিয়ে দিল্লির রাজৌরি পার্কের (Rajouri Garden) কাছের বাস স্টপে দাঁড়িয়েছিল ১২ বছরের কিশোরী। একটি ডেলিভারির জন্য অপেক্ষা করছিল সে। আচমকা সেখানে চলে আসে ৪২ বছরের নীরজ কোহলি। অভিযোগ, প্রথমে মাদকাসক্ত নীরজ কিশোরীর ভাইয়ের হাত ধরে টানতে থাকে। কিশোরীকে হুমকি দেয়, সে যদি নীরজের সঙ্গে পার্কের ভিতরে না যায় তাহলে তার ভাইকে ধর্ষণ করবে। ভাইকে বাঁচাতে নীরজের সঙ্গে পার্কের ভিতরে যায় কিশোরী। নীরজ তাকে মুখমেহন করতে বাধ্য করে। জোর করে কিশোরীর পোশাক খুলিয়ে তার নগ্ন দেহের ছবি তুলে নেয়।

[আরও পড়ুন: ভারতে বড়সড় নাশকতার ছক! গোপন বৈঠকে জইশ ও ISI কর্তারা]

নীরজের হাত থেকে কোনওমতে পালিয়ে বাড়িতে পৌঁছায় ওই কিশোরী। মা-বাবাকে সমস্ত ঘটনা জানায়। সঙ্গে সঙ্গে থানায় গিয়ে অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অভিযুক্ত নীরজ কোহলির পাটজাত পণ্যের কারখানার মালিক। দিনরাত মাদকের নেশায় বুঁদ থাকে সে। বেশিরভাগ সময় ওই পার্কেই পড়ে থাকে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, রাজৌরি পার্কের কাছে নাবালিকার বাবার একটি দোকান রয়েছে। সেই সূত্রেই ওই এলাকায় কিশোরীর যাতায়াত রয়েছে। পুলিশের অনুমান, বহুদিন থেকেই কিশোরীর উপর নজর রেখেছিল নীরজ। সুযোগ পেয়েই নিজের লালসা চরিতার্থ করে। ঘটনার পর পার্ক থেকেই নীরজকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তার রিপোর্টের প্রতীক্ষায় রয়েছে পুলিশ। একটি স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে কিশোরীর কাউন্সেলিং করা হচ্ছে। কারণ, ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে ১২ বছরের নাবালিকা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement