BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

২ লক্ষ টাকা নিয়ে চম্পট পবনপুত্রের, প্রশিক্ষণ দিয়ে প্রকাশ্যে কেপমারি!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 30, 2018 4:58 pm|    Updated: May 30, 2018 4:58 pm

Monkeys rob man of Rs 2 lakh in Agra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখে হরি মারে কে! কিন্তু উলটোটাও সত্যি। খোদ যোগীর রাজ্যে যদি রামের ভক্ত হনুমান টাকা নিয়ে চম্পট দেয় তাহলে আর কে রক্ষা করবে! এমনই ঘটনায় প্রায় দিশেহারা বিজয় বনসল নামে এক ব্যক্তি।

জানা যাচ্ছে, আগ্রার রাস্তায় হাতে ব্যাগ নিয়ে হাঁটছিলেন ওই ব্যক্তি। ব্যাগের ভিতর ছিল দু’লক্ষ টাকা। আচমকাই একদল হনুমান তাঁর মুখোমুখি হয়। তাদেরই একজন এক ঝটকায় ছিনিয়ে যায় ব্যাগটি। কিছু বুঝে ওঠার আগেই তা হস্তগত করে নেয় বিপক্ষ দল। কী করবেন বিজয়? কিছু বুঝে ওঠার আগেই ততক্ষণে হনুমানের দল ব্যাগ নিয়ে চম্পট দিয়েছে। ঘাম-রক্ত ঝরানো টাকা চলে যাচ্ছে দেখে পিছু ধাওয়া করেন বিজয়। পবনপুত্রের বদান্যতায় ব্যাগ থেকে ছড়িয়ে ছিটিয়ে তখন কিছু টাকা পড়ে যায়। তাই-ই সই। টাকা আর উদ্ধার হয়নি। মেরে কেটে হাজার ষাটেক টাকা ফিরে পান ওই ব্যক্তি।

[  সংসার চালাতে বৃহন্নলা সেজে পথে, টাকা তুলতে গিয়ে বেধড়ক মার খেলেন যুবক ]

বিফল মনোরথ বিজয় থানায় যান। কিন্তু পুলিশ যে কী করবেন তাও ভেবে উঠতে পারেননি। কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু হনুমানের হদিশ দিতে কেউই পারেননি। ঘাম ঝরানো টাকা যে উদ্ধার হবে না বুঝে গিয়েছেন তিনি।

আগ্রায় এ ঘটনা নতুন নয়। এর আগেও তাজমহলের সামনে একদল পর্যটক হনুমানের হাতে আক্রান্ত হয়েছিল। কিন্তু প্রশ্ন হচ্ছে, হনুমান বেছে বেছে পর্যটক বা টাকা পয়সাওয়ালা লোককে আক্রমণ করছে কেন? খাবার জিনিস হলে নাহয় কথা ছিল। কিন্তু কী ভেবে টাকার ব্যাগ ছিনতাই করলেন পবনপুত্রেরা? এখানেই অঙ্ক মিলছে না পুলিশ অফিসারদের। সূত্রের খবর, এর নেপথ্যে আছে এক চক্র। তারাই হনুমানদের প্রশিক্ষণ দিয়ে প্রকাশ্যে ছিনতাই করে। কিন্তু কারওর কিছু করার থাকে না। যোগীর রাজ্যে সমাজবিরোধীদের দাপট নতুন কিছু নয়। তবে এভাবে প্রকাশ্যে যে কেপমারি চালানো যেতে পারে তা ঘটনা না ঘটলে বিশ্বাস করা যেত না। কী করে এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করা যায় তাই-ই ভাবছেন পুলিশ অফিসাররা। আপাতত পর্যটকদের হনুমানের থেকে দূরত্ব রাখতেই নির্দেশ দেওয়া হয়েছে।

 রাহুল গান্ধী নিপা ভাইরাসের মতোই, বিতর্কিত মন্তব্য হরিয়ানার মন্ত্রীর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে