২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

উত্তরপ্রদেশের মোরাদাবাদে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত দশ, আহত বেশ কয়েকজন

Published by: Subhajit Mandal |    Posted: January 30, 2021 10:43 am|    Updated: January 30, 2021 10:43 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে উত্তরপ্রদেশের মোরাদাবাদে (Moradabad) ভয়াবহ দুর্ঘটনা। একটি মিনিবাস এবং ট্রাকের সংঘর্ষে অন্তত ১০ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আরও অন্তত ১০ জন আহত হয়েছেন বলে খবর। ঘটনায় শোকপ্রকাশ করে মৃতদের পরিবার পিছু ক্ষতিপুরণ ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

স্থানীয় সূত্রের খবর, শনিবার সকালে মোরাদাবাদের কুন্দরকি থানা এলাকায় মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মোরাদাবাদের এসএসপি জানিয়েছেন,”একটি মিনি বাস এবং একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর আরও একটি গাড়ি ওই দুটি গাড়িকে ধাক্কা মারে। যার ফলে ক্ষয়ক্ষতির পরিমাণ বেড়েছে।” পুলিশ সূত্রের খবর, ইতিমধ্যেই ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। আরও বেশ কয়েকজন আহত। এঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তবে, উদ্ধারকাজ ইতিমধ্যেই সম্পূর্ণ হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে ফরেনসিক দল। দুর্ঘটনার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

[আরও পড়ুন: ইজরায়েলী দূতাবাসের সামনে বিস্ফোরণ ট্রেলার মাত্র! সিঁদুরে মেঘ দেখছেন তদন্তকারীরা]

ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি ২ লক্ষ টাকা করে ক্ষতিপুরণও দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আহতদের চিকিৎসার জন্যও ৫০ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে উত্তরপ্রদেশ সরকার। স্থানীয় আধিকারিকদের দ্রুত উদ্ধারকাজ শেষ করে আহতদের চিকিৎসার ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement