BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘পাকিস্তানের থেকে টাকা নেয় বজরং দল ও বিজেপি’, বিস্ফোরক অভিযোগ দিগ্বিজয়ের

Published by: Soumya Mukherjee |    Posted: September 1, 2019 5:06 pm|    Updated: September 1, 2019 5:09 pm

Bajrang Dal, BJP are taking money from ISI, said Digvijaya Singh

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি ও বজরং দল পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআইয়ের থেকে টাকা নেয়। মারাত্মক এই অভিযোগ করলেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বর্ষীয়ান কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। শুধু তাই নয় আরএসএস ও বজরং দল গোরক্ষার নামে ব্যবসা করছে বলেও দাবি মন্তব্য করেন তিনি। এই মন্তব্যের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সরব হয়েছে বিজেপি। বর্তমানে গুরুত্বহীন এই কংগ্রেস নেতা সস্তা প্রচারের জন্য এই মন্তব্য করেছেন বলেও দাবি করে তারা।

[আরও পড়ুন: হতাশা নয়, এনআরসি’তে নাম না দেখে নাগরিকত্ব প্রমাণে আরও দৃঢ়প্রতিজ্ঞ চিকিৎসক]

শুক্রবার মধ্যপ্রদেশের ভিন্দে রানা প্রতাপের একটি মূর্তি উদ্বোধন করতে নিয়ে গিয়েছিলেন প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রী। আর সেখানে গিয়ে তিনি বলেন, ‘মুসলিমদের থেকে অমুসলিম সম্প্রদায়ের মানুষরাই বেশি পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর হয়ে চরবৃত্তি করে। বিজেপি ও বজরং দল আইএসআইয়ের থেকে টাকা পর্যন্ত নেয়। এই বিষয়টি খতিয়ে দেখা উচিত। একসময বাবর তাঁর উইলে হুমায়ুনকে নির্দেশ গিয়েছিলেন যে হয় মন্দির ভাঙবে নয় গরু কাটবে। বিট্রিশরাও গরু কেটে তাদের সেনাদের খাওয়াত। উত্তর-পূর্ব ভারতের মানুষরাও গরুর মাংস খায়।’

এর পাশাপাশি ব্যাংকের সংযুক্তিকরণ এবং দেশের অর্থনৈতিক মন্দা নিয়েও মোদি সরকারকে আক্রমণ করেন দিগ্বিজয়। নরেন্দ্র মোদির শাসনকালে দেশের অর্থনীতির হাল ভয়াবহ হয়েছে বলেও মন্তব্য করেন। তাঁর আমলে ভারতে যেভাবে বেকারত্ব বাড়ছে তা বড় বিপদ ডেকে আনবে বলেও আশঙ্কা প্রকাশ করেন।

[আরও পড়ুন: অসমে ৭৩ বছরের বাঙালি চিকিৎসককে পিটিয়ে মারল চা শ্রমিকরা]

বর্ষীয়ান এই কংগ্রেস নেতার মন্তব্যের পালটা জবাব দেন বিজেপি নেতা ও মধ্যপ্রদেশেরই আরেক প্রাক্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এপ্রসঙ্গে তিনি বলেন, খবরে থাকার জন্যই এই ধরনের বিতর্কিত মন্তব্য করেছেন দিগ্বিজয় সিং। এমনিতেই উনি ও ওনার দলের নেতারা পাকিস্তানের ভাষায় কথা বলেন। আর পাকিস্তানও রাহুল গান্ধীর মন্তব্যকে কাজে লাগিয়ে বিশ্বের দরবারে ভারতকে অপদস্থ করার চেষ্টা করে। আর বিজেপি এবং আরএসএসের দেশপ্রেম সম্পর্কে কথা বলতে গেলে বলতে হয় তাদের কথা পুরো বিশ্ব ও দেশ জানে।’

দিগ্বিজয় সিংয়ের অভিযোগের জবাবে মুখ খুলেছেন বজরং দলও। তাদের জাতীয় আহ্বায়ক সোহান সোলাঙ্কি এই বিষয়ে দিগ্বিজয়ের নিন্দা করার পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ারও হুমকি দেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে