BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছিঃ! মায়ের অনুপস্থিতিতে ১১ বছরের মেয়েকে লাগাতার ধর্ষণ বাবার

Published by: Paramita Paul |    Posted: November 12, 2020 1:12 pm|    Updated: November 12, 2020 1:19 pm

Bengali news: Mother away, 11-year-old girl raped twice by father in Gujarat | Sangbad Pratidin

ছবি:‌ প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ঘরেও কি সুরক্ষিত মেয়েরা? বাবা-কাকা-দাদাদের কাছে কি নিরাপদ শিশুরা? গুজরাটের (Gujrat) জামনগর জেলার একটি ঘটনা ফের এই প্রশ্ন তুলে দিল। মায়ের অনুপস্থিতির সুযোগে নিজের ১১ বছরের মেয়েকে লাগাতার ধর্ষণের (Rape) অভিযোগ উঠেছে কিশোরীর বাবার বিরুদ্ধে। অভিযুক্তকে মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গুজরাটের জামনগর জেলার তালানা গ্রামের ঘটনা। পুলিশ সূত্রে খবর, মেয়েটির ১১ বছর। তাঁর পরিবারের আদি বাসস্থান মধ্যপ্রদেশ। তার মা দিন কয়েকের জন্য মধ্যপ্রদেশ গিয়েছিলেন। বাড়িতে মেয়েটির বাবা ও অন্যান্য আত্মীয়রা ছিলেন। সেই সময় অভিযুক্ত ওই নাবালিকাকে লাগাতার ধর্ষণ করে বলে অভিযোগ।

[আরও পড়ুন : ‘গো ব্যাক মোদি’, JNU ক্যাম্পাসে বিবেকানন্দের মূর্তি উন্মোচনের বিরোধিতায় বিক্ষোভের ডাক]

পরিবার সূত্রে খবর, মেয়েটি বাড়ির কারোর সঙ্গে কথা বলছিল না। অবসাদে ভুগছিল। খাওয়া-দাওয়ায় কার্যত বন্ধ করে দিয়েছিল। মেয়ের এমন আচরণের খবর তড়িঘড়ি বাড়ি ফিরে আসে মা। বাড়ি ফিরতেই মাকে পেট ব্যথার কথা জানায় মেয়ে। পরে তাকেই সমস্ত কথা জানায় নির্যাতিতা। তড়িঘড়ি পুলিশের দ্বারস্থ হন নির্যাতিতার মা। পরে তাঁর অভিযোগ ভিত্তিতে অভিযুক্তকে মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর করোনা পরীক্ষার পর আদালতে পেশ করা হবে। মেয়েটির শারীরিক পরীক্ষা করা হবে বলেও খবর।

অন্য আরেকটি ঘটনায় মহারাষ্ট্রের জলগাঁওতে এক যুবতীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। পরিবারের অভিযোগ, মেয়েটিকে শনিবার রাতে বাড়ি থেকে তুলে নিয়ে যায় অজ্ঞাত পরিচয় কয়েকজন। নির্জন এলাকায় তাঁকে গণধর্ষণ করে বিষ খাইয়ে খুন করে অভিযুক্তরা। গত কয়েকদিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর তাঁর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন :ইতিহাসে প্রথমবার মন্দা ভারতীয় অর্থনীতিতে! ফাঁস রিজার্ভ ব্যাংকের চাঞ্চল্যকর রিপোর্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে