BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপি বিধায়কের স্বামীর দাদাগিরি, টোলপ্লাজার কর্মীদের বেধড়ক মার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 28, 2017 2:00 pm|    Updated: October 28, 2017 2:00 pm

MP: BJP MLA’s husband thrashes toll plaza staff

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টোলপ্লাজায় ‘ভিভিআইপি’-এর দাদাগিরি। কর্মীদের মারধরের অভিযোগ। ঘটনায় নাম জড়িয়েছে মধ্যপ্রদেশের এক বিজেপি বিধায়কের স্বামী ও তাঁর অনুগামীদের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের রাতলাম জেলায়। ঘটনার ছবি ধরা পড়েছে টোলপ্লাজার সিসিটিভি ক্যামেরায়। চারজন অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

[আইএস জঙ্গিদের মদত প্রবীণ কংগ্রেস নেতার, অভিযোগে শোরগোল]

মধ্যপ্রদেশের রতলাম জেলার শইলানা বিধানসভাকেন্দ্রের বিজেপি বিধায়ক সংগীতা চারেল। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে এগারো নাগাদ স্থানীয় বানশারা রোডের টোলপ্লাজায় নিয়মমাফিক গাড়ি থামাতে হয় বিধায়কের স্বামী বিজয় চারেলকে। কিন্তু, ট্যাক্স দিতে অস্বীকার করেন তিনি। এই নিয়েই টোলপ্লাজার কর্মীদের সঙ্গে বিজয় ও তাঁর অনুগামীদের বচসা শুরু হয়। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, জোর করে টোলপ্লাজার ভিতরে ঢুকে পড়েছেন অভিযুক্তরা এবং কর্মীদের বেধড়ক মারধর করছেন তাঁরা। বেশ কিছুক্ষণ ধরে চলে মারধর। এরপর অনুগামীদের নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান বিজয় চারেল। টোলপ্লাজার ম্যানেজারের অভিযোগের ভিত্তিতে বিধায়কের স্বামী-সহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। অভিযুক্তরা অধরা।

[‘হিন্দুস্তান হিন্দুদেরই, তবে সেখানে সকলেরই জায়গা আছে’]

যদিও টোলপ্লাজার কর্মীদের মাধরের অভিযোগ অস্বীকার করেছেন বিজয় চারেল। বিধায়কের স্বামীর বক্তব্য, তাঁর গাড়ির চালকের সঙ্গে টোলপ্লাজার কর্মীদের কর্মীদের গণ্ডগোল হয়েছে। এই নিয়ে কথা কাটাকাটি হয়। তবে টোলপ্লাজার কর্মীদের মারধর করেননি তিনি। তাঁর দাবি, স্থানীয় আদিবাসী অটোচালকদের সঙ্গে হামেশাই দুর্ব্যবহার করেন ওই টোলপ্লাজার কর্মীরা। আগেও তিনি টোলপ্লাজার কর্মীদের ভাল ব্যবহার করার পরামর্শ দিয়েছিলেন।

[বৃন্দাবন তীর্থস্থান, যোগীর ফরমানে তাই নিষিদ্ধ মদ-মাংস]

প্রসঙ্গত, কয়েক দিন আগে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি টোলপ্লাজায় কর্মীদের বিরুদ্ধে বেআইনিভাবে টাকা তোলার অভিযোগে কর্মীদের সঙ্গে এক বিজেপি বিধায়কের বচসা হয়েছিল। ঘটনার জেরে আতঙ্কে টোলপ্লাজা ছেড়ে পালিয়েছিলেন কর্মীরা। বেশ কয়েক ঘণ্টা কর্মীশূন্য ছিল টোলপ্লাজাটি। টোলপ্লাজার কর্মীদের মারধরের অভিযোগ উঠেছিল যোগীর রাজ্যের বিজেপি বিধায়ক রাকেশ রাঠৌরের বিরুদ্ধেও।

দেখুন ভিডিও: 

 

[বিয়ে নিয়ে প্রশ্নের কী জবাব দিলেন রাহুল গান্ধী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে