৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাওনাদারের জ্বালায় অনেকেরই প্রাণ ওষ্ঠাগত হয়ে ওঠে। অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যাও করে কেউ কেউ। কিন্তু, পাওনা টাকা না পেয়ে কারও যৌনাঙ্গে লঙ্কাগুঁড়ো ঘষে দেওয়া ঘটনা সম্ভবত কমই ঘটে! সম্প্রতি এধরনের একটি ঘটনা ঘটেছে মধ্যপ্রদেশের খাড়গোন জেলার কাসরাবাদ এলাকায়।

[আরও পড়ুন: সম্পত্তি দখলের জন্য ১৪ বছরে স্বামী-সহ শ্বশুরবাড়ির ছ’জনকে খুন, ধৃত বধূ]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শোয়েব খান নামে এক ব্যক্তি একমাস আগে কাসরাবাদ এলাকার বাহারু খান এক ব্যক্তির থেকে ১ হাজার টাকা ধার নিয়েছিলেন। বহুবার তাগাদা দেওয়ার পরেও বকেয়া সেই টাকা শোধ হয়নি। এর জেরে গত সোমবার বাহারু কয়েকজনকে নিয়ে শোয়েবের উপর চড়াও হয়। তারপর গ্রামের একটি মাঠে নিয়ে গিয়ে তাঁর হাত বেঁধে বেধড়ক মারধর করে। এমনকী তাঁর যৌনাঙ্গে লঙ্কাগুঁড়োও ঘষে দেয় অভিযুক্তরা। আরও এই ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয়।

[আরও পড়ুন:দিল্লিতে মোদির সঙ্গে বৈঠক হাসিনার, আলোচনা এনআরসি ইস্যুতেও]

গত বৃহস্পতিবার এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে রাজ্যজুড়ে। প্রশাসনের নির্দেশে ঘটনাটির তদন্ত নেমেছে বালাকওয়ারা থানার পুলিশ। পাশাপাশি আক্রান্ত শোয়েবকে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

শনিবার স্থানীয় পুলিশের এএসপি শশীকান্ত কানকানে জানান, কয়েকজন তাঁকে মারধর করেছে বলে আক্রান্ত ব্যক্তি অভিযোগ জানিয়েছেন। বকেয়া টাকার জন্য তাঁকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় জড়িত কয়েকজনকে আটক করে জেরা করা হচ্ছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং