২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৫ অগ্রহায়ণ  ১৪২৬  বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির দিনে ভয়াবহ অগ্নিকাণ্ডে তীব্র আতঙ্ক ছড়াল মুম্বইয়ের কোলাবায়। রবিবার দুপুরে বাণিজ্য নগরীর চার্চিল চেম্বার বিল্ডিংয়ে আগুন লাগে। ঐতিহ্যবাহী তাজমহল হোটেলের ঠিক পিছন দিকেই অবস্থিত এই বিল্ডিং। ফলে ছুটির দিনে সেখানে ঘুরতে আসা পর্যটকদের মধ্যেও ছড়ায় আতঙ্ক। ঘটনায় এখনও পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত একজন। অন্য দু’জনকে আগেই উদ্ধার করা হয়েছে। আরও অনেকের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে।

এদিন দুপুরে আচমকাই বিল্ডিংয়ের নিচের তলায় আগুনের স্ফুলিঙ্গ দেখতে পান দুজন। সেখান থেকেই আগুন ছড়িয়ে পড়ে বলে জানাচ্ছেন তাঁরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন দমকলকর্মীরা। কিন্তু ততক্ষণে নিচের তলা থেকে তিন-চার তলা পর্যন্ত আগুন ছড়িয়ে গিয়েছে। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে খবর। গুরুতর আহত একজন। ইতিমধ্যেই অন্য দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। যদিও শেষ খবর পাওয়া পর্যন্ত আরও কয়েকজনের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। গোটা ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে কোলাবায়। বিল্ডিংটি তাজ হোটেলের ঠিক পিছনেই হওয়ায় সেখান থেকে অনর্গল ধোঁয়া বের হতে দেখে ঘাবড়ে যান পর্যটকরাও।

[আরও পড়ুন: উৎক্ষেপণের দিন পিছোলেও নির্দিষ্ট দিনেই চাঁদের মাটি ছোঁবে চন্দ্রযান]

উল্লেখ্য, চার্চিল চেম্বারটির কাঠামো পুরনো আমলের। একাধিকবার এর অগ্নি নির্বাপণ ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছে দমকল। কিন্তু কোনও ফল হয়নি। রীতিমতো ঝুঁকি নিয়েই এই বিল্ডিংয়ে যাতায়াত করে থাকেন সকলে। অগ্নিকাণ্ডের আশঙ্কাই এদিন সত্যি হল। এখনও আগুন নিয়ন্ত্রণে আনার কাজ চলছে। ঠিক কীভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: আলো-পাখা চালিয়েই বিদ্যুতের বিল ১২৮ কোটি টাকা! হতবাক দরিদ্র দম্পতি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং