২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যৌন সম্পর্কের জন্য বান্ধবীর লাগাতার চাপ, অবসাদে আত্মঘাতী যুবক

Published by: Shammi Ara Huda |    Posted: October 16, 2018 9:11 am|    Updated: October 16, 2018 9:11 am

Mumbai: Man commits suicide for his girlfriend

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন সম্পর্ক তৈরির জন্য বান্ধবীর লাগাতার চাপ। রাজি না হওয়ায় মিথ্যে খুনের অভিযোগ দিয়ে ব্ল্যাকমেলের চেষ্টা। এহেন মানসিক অত্যাচার সহ্য করতে না পেরে আত্মঘাতী হলেন যুবক। মৃতের নাম শচীন মিতকারি (৩৮)। নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন ওই যুবক। স্থানীয়রাই প্রথমে বিষয়টি খেয়াল করেন। পুলিশে খবর যায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। সোমবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুম্বই থেকে ৫০০ কিলোমিটার দূরের পার্বণী-ভাসমত রোড এলাকায়। অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যেখানে শচীনবাবু স্পষ্টভাবেই জানিয়েছেন, বান্ধবীর তরফে আসা মানসিক অত্যাচার সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন তিনি। কী সেই মানসিক অত্যাচার? তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে হবে। এই দাবি ছিল বান্ধবীর। শুধু দাবি নয়, প্রবল দাবি। এদিকে শচীনবাবু যে বিবাহিত সে খবর তরুণীরও জানা। তারপরেও দীর্ঘদিন ধরে যৌন সম্পর্ক স্থাপনের জন্য চাপসৃষ্টি করা হচ্ছিল তাঁকে। তরুণীকে বুঝিয়েও কোনও লাভ হয়নি। অভিযোগ, উলটে যুবকের বিরুদ্ধে মিথ্যে খুনের অভিযোগ দায়ের করার ভয় দেখাতে শুরু করে ওই তরুণী। এই ভয় দেখিয়েই দিনের পর দিন ধরে চলছিল ব্ল্যাকমেল। শেষপর্যন্ত এই মানসিক চাপ সহ্য করতে না পেরেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন যুবক। সোমবার যখন বাড়ির অন্য সদস্যরা কেউ ছিলেন না, তখনই গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়েন।

[ভোটর মুখে মধ্যপ্রদেশে মন্দির যাত্রা শুরু রাহুলের, সারলেন প্রচারও]

এদিকে স্থানীয়রা দেখতে পেয়ে যতক্ষণে পুলিশকে খবর দিয়েছেন, ততক্ষণে সব শেষ। মৃত্যু হয়েছে শচীনের। জানা গিয়েছে, কর্মসূত্রেই তরুণীর সঙ্গে শচীনবাবুর পরিচয়। পার্বণী হাসপাতালেই দু’জনে চাকরি করেন। ইতিমধ্যেই ওই তরুণীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের হয়েছে। তবে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। তদন্তে নেমেছে পুলিশ।

[ত্রিকোণ প্রেমের জের, তরুণীর বাড়ির সামনে আত্মঘাতী যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে