২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রেমে রাজি না হওয়ায় বদনাম করার ছক! তরুণীর বাড়িতে ‘সেক্স টয়’ পাঠালেন যুবক

Published by: Abhisek Rakshit |    Posted: September 11, 2021 7:25 pm|    Updated: September 11, 2021 7:25 pm

Mumbai: Spurned, man sends adult toys to woman | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রতিবেশী তরুণী সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। আর তাই পরবর্তীতে তরুণীর বাড়িতে ‘সেক্স টয়’ পাঠিয়ে বসলেন মুম্বইয়ের (Mumbai) মালাডের ২৬ বছর বয়সি এক যুবক।

শুনতে অবাক লাগলেও, ওই যুবকের কীর্তিতে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে স্থানীয় মানুষজনের মধ্যে। গত ফেব্রুয়ারি মাসের ঘটনা হলেও দীর্ঘ পাঁচ মাস পর অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন: ‘বিশ্বকে মানবতার মূল্য শিখিয়েছিলেন’, শিকাগো ভাষণের বর্ষপূর্তিতে স্বামী বিবেকানন্দকে স্মরণ মোদির]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিযুক্তের নাম কুণাল অঙ্গলকার। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কুণাল মাসখানেক ধরেই ওই তরুণীর বাড়িতে ‘সেক্স টয়’ পাঠাচ্ছিলেন। ই-কমার্স সাইট থেকে ক্যাশ অন ডেলিভারি পদ্ধতিতে তরুণীর বাড়িতে সেগুলি পাঠানো হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ। বাড়িতে ‘সেক্স টয়’ আসা নিয়ে ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মালাড থানায় অভিযোগ দায়ের করেন তরুণী। ভারতীয় দণ্ডবিধি এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে পুলিশ। পরে মুম্বই পুলিশের সাইবার ক্রাইম বিভাগে স্থানান্তরিত করা হয় এই মামলা।

মামলা পেয়ে মুম্বইয়ের পুলিশের সাইবার ক্রাইম বিভাগ ক্যুরিয়ার সংস্থার মাধ্যমে অভিযুক্তের বাড়ির ঠিকানা বার করার চেষ্টা করেছিলেন। কিন্তু ক্যুরিয়ার সংস্থাকে নিজের নাম এবং বাড়ির ঠিকানা দেননি অভিযুক্ত। এর পর পুলিশ ভিপিএন সংক্রান্ত তথ্য জোগাড়ের চেষ্টা করে। তা করতে গিয়ে পুলিশ জানতে পারে, প্রতিবারই ‘সেক্স টয়’ পাঠানোর সময় আইপি অ্যাড্রেস পরিবর্তন করেছেন অভিযুক্ত। শেষমেশ প্রযুক্তি বিশেষজ্ঞদের সহায়তায় অভিযুক্ত কুণালের খোঁজ পায় পুলিশ। তার পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: যেমন কথা তেমন কাজ! যোগীর নির্দেশে মদ-মাংস মুক্ত হচ্ছে ‘পবিত্র তীর্থস্থান’ মথুরা-বৃন্দাবন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে