BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণে বাঁচলেন মহিলা, ভিডিও ভাইরাল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 22, 2018 1:32 pm|    Updated: February 22, 2018 1:32 pm

Mumbai: Woman falls while boarding train, RPF personnel saves her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে ফের দুর্ঘটনা। আরপিএফ আধিকারিকের সহযোগিতায় কপালজোরে বেঁচে ফিরলেন মধ্যবয়সি মহিলা। ঘটনাটি ঘটেছে মুম্বই সেন্ট্রাল রেল স্টেশনে।

বুধবার মুম্বই সেন্ট্রাল রেল স্টেশনের চার নম্বর প্ল্যাটফর্মে ট্রেনটি দাঁড়িয়েছিল। নির্দিষ্ট সময়ে ট্রেন ছেড়ে যাওয়ার সময় তড়িঘড়ি তাতে ওঠার চেষ্টা করেন ওই মহিলা। আচমকাই চলন্ত ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী রেললাইনে পড়ে যাচ্ছিলেন। দূর থেকেই ঘটনাটি দেখতে পান স্টেশনে কর্তব্যরত আরপিএফ জওয়ান। নিজেই সাহায্যের জন্য ছুটে আসেন। তাঁর দেখাদেখি স্টেশন চত্বরের বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী এগিয়ে এসে মহিলাকে ওই বিপজ্জনক পরিস্থিতি থেকে উদ্ধার করেন। এরপর আচমকাই ট্রেনটি থেমে যায়। ততক্ষণে নিরাপদে মহিলাকে উদ্ধার করা গিয়েছে।

[ফের উরিতে গোলাবর্ষণ পাক সেনার, পালটা জবাব বিএসএফ-এর]

উদ্ধার হওয়া মহিলার কোনও পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি সুস্থ আছেন। যথা সময়ে ওই আরপিএফ আধিকারিক ঘটনাস্থলে উপস্থিত না থাকলে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত বলে মনে করা হচ্ছে। সিসিটিভি ফুটেজে উদ্ধারের দৃশ্যটি ধরা পড়েছে। গোটা প্ল্যাটফর্ম চত্বর ফাঁকা। চলন্ত ট্রেনে নির্দিষ্ট একটি কামরা লক্ষ্য করে ছুটে যাচ্ছেন আরপিএফ আধিকারিক। তাঁর দেখাদেখি অন্যান্যরাও সেদিকে যাচ্ছে। এরপর একজন প্রায় পড়ে যাওয়া মহিলাকে তাঁরা টেনে তোলার চেষ্টা করছেন। কিছুক্ষণের মধ্যেই মহিলাকে সোজাভাবে দাঁড় করিয়ে দিলেন। ধরাধরি করে তাঁকে নিরাপদ জায়গায় নিয়ে আসা হচ্ছে।

[পিএনবি কেলেঙ্কারি: নীরব মোদির ৯টি বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত করল ইডি]

উল্লেখ্য চলতি মাসের ১৬ তারিখেই একই দুর্ঘটনার কবলে পড়েছিলেন বছর ২০-র সন্দীপ সোনকার। সেটিও মুম্বইয়েরই ঘটনা। ঘটনাস্থল মুম্বইয়ের কল্যাণ রেল স্টেশন। প্ল্যাটফর্মের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে চলন্ত ট্রেনে উঠতে যান সন্দীপ। তখনই দুর্ঘটনাবশত পা ফসকে ট্রেন ও প্ল্যাটফর্মের মধ্যবর্তী অংশে পড়ে যাচ্ছিলেন। সেই সময় প্ল্যাটফর্মে উপস্থিত এক টিকিট পরীক্ষক তড়িঘড়ি পরিস্থিতির সামাল দেন। অত্যন্ত দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে সন্দীপকে উদ্ধার করেন তিনি। তাঁর একটি পা চলন্ত ট্রেন আর একটি বাইরে ঝুলছিল। কোনওরকম ট্রেন থেকে তাঁকে টেনে নামান ওই টিকিট পরীক্ষক। সন্দীপের বাড়ি উত্তরপ্রদেশে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে