২১ অগ্রহায়ণ  ১৪২৯  বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মেয়ের সঙ্গে বিয়ে না দিলে মুণ্ডচ্ছেদ করব’, হিন্দু প্রেমিকার বাবাকে হুমকি মুসলিম যুবকের

Published by: Sulaya Singha |    Posted: September 2, 2022 10:06 pm|    Updated: September 2, 2022 10:06 pm

Muslim man threatens to behead Hindu girl's father in UP | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কেমন ভালবাসা? যেখানে মেয়েকে পেতে তাঁর বাবাকে মুণ্ডচ্ছেদের হুমকি দেওয়া হল! হ্যাঁ, ঠিকই পড়েছেন। এমনই শিউরে ওঠা ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশে। ঘটনায় ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

যোগী আদিত্যনাথের রাজ্যের বাঘপত পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তর নাম মহম্মদ রহিস। পুলিশকে ওই তরুণীর বাবা জানান, মাস কয়েক আগে রহিস তাঁদের বাড়িতে আসে। পরিচয় লুকিয়ে নিজের নাম বিকাশ বলেছিল সে। সেখানে তাঁর মেয়েকে বিয়ের প্রস্তাবও দেয়। কিন্তু সে প্রস্তাবে রাজি হননি তিনি। আর তাতেই তেলে বেগুনে জ্বলে ওঠে রহিস। সেই সময় সেখান থেকে বিদায় নিলেও মনের মধ্যে রাগ পুষে রেখেছিল সে।

[আরও পড়ুন: কপি-পেস্টেই বিপত্তি! ‘মেগা ব্লকবাস্টার’ পোস্টারের রহস্য নিজেই ফাঁস করে ফেললেন সৌরভ]

এর কিছুদিন পর আবার আচমকাই নিখোঁজ হয়ে যান ওই তরুণী। সেই সময় জানা গিয়েছিল, তরুণীর প্রেমের সম্পর্কই রয়েছে রহিসের সঙ্গে। বিয়ের জন্যই তাঁরা একসঙ্গে পালিয়েছিল। যদিও তরুণীর বাবা এমন কোনও কথা স্বীকার করেননি। সেই সময় পুলিশ ওই তরুণীকে খুঁজে মা-বাবার হাতে তুলে দেয়। কিন্তু এখানেই জটিলতা কাটেনি। তরুণীর বাবা জানান, গত ১৮ জুলাই ওই ব্যক্তির পথ আটকে তাঁকে প্রাণনাশের হুমকি দেয় রহিস। বলা হয়, মেয়ের সঙ্গে তার বিয়েতে রাজি না হলে বাবার মুণ্ডচ্ছেদ করে দেবে সে। এমনকী তরুণীর গোপন ছবি ফাঁসের হুমকিও দেওয়া হয়। তখন আতঙ্কে ও মেয়ের বদনামের কথা ভেবে পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের করেননি তিনি। কিন্তু চলতি মাসে ফের ‘অত্যাচার’ শুরু করে রহিস। হোয়াটসঅ্যাপে ওই তরুণীর ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেয় সে।

এরপরই পুলিশকে গোটা ঘটনা জানান ওই ব্যক্তি। শুক্রবার রহিসকে গ্রেপ্তার করা হয়। এমন ঘটনায় ওই এলাকায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। প্রকাশ্যে এভাবে হুমকি দেওয়ায় আমজনতার নিরাপত্তা নিয়েও উঠেছে প্রশ্ন।

[আরও পড়ুন: বন্যা বিপর্যস্ত পাকিস্তানে ত্রাণের লোভ দেখিয়ে হিন্দু যুবতীকে গণধর্ষণ, প্রতিবাদে শামিল পাক অভিনেত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে