BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মোদি, যোগীর ছবি এঁকে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত মুসলিম মহিলা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 10, 2017 7:22 am|    Updated: September 10, 2017 7:22 am

Muslim woman thrown out of house for painting PM Modi, Yogi Adityanath

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুরাগী তিনি। ভাল লাগে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও। এই ভাল লাগার মাশুলই দিতে হল উত্তরপ্রদেশের এক মুসলিম মহিলাকে। প্রধানমন্ত্রী মোদি ও মুখ্যমন্ত্রী অদিত্যনাথের ছবি আঁকার অভিযোগে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হতে হল তাঁকে।

[ক্লাসরুমের মধ্যে ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণ, ধৃত পিওন]

নাগমা পারভিন নামে ওই মহিলা উত্তরপ্রদেশের মাতুরি গ্রামের বাসিন্দা। গত বছরের নভেম্বর মাসে সিকন্দরপুর থানার বাসারিকপুর গ্রামের পারভেজ খানের সঙ্গে ‘নিকাহ’ হয় তাঁর। অভিযোগ, বিয়ের পর থেকেই পণের জন্য নাগমার উপর অত্যাচার চালাত পারভেজ ও তার পরিবারের লোকেরা। তাও মানিয়ে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছিলেন নাগমা। এরমধ্যেই কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আঁকেন নাগমা। তা স্বামীকে দেখাতেও যান। অভিযোগ, এই অপরাধেই তাঁকে বেধড়ক মারধর করা হয়। আর শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়া হয়।

[শহিদ স্বামীর পদাঙ্ক অনুসরণ করেই সেনায় যোগদান স্ত্রী স্বাতীর]

বাপের বাড়ি গিয়ে সমস্ত ঘটনা শামসের খানকে জানান নাগমা। শামসেরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশকে তিনি জানান, নাগমার শ্বশুরবাড়ির সঙ্গে তিনি কথাও বলেছলেন। কিন্তু পারভেজের পরিবারের পক্ষ থেকে বলা হয়, মোদি ও আদিত্যনাথকে যে পছন্দ করতে পারে সে পুরোপুরি মানসিক ভারসাম্যহীন। আর ওই বাড়িতে নাগমার কোনও স্থান নেই। নাগমার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান সিকন্দরপুর থানার স্টেশন অফিসার অবিনাশ কুমার সিং।

[এখনও মোবাইলে আধার লিঙ্ক করাননি? বন্ধ হতে পারে পরিষেবা!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement