Advertisement
Advertisement

Breaking News

Nagpur

লক্ষ্য ৩০০ কোটির সম্পত্তি হাতানো, ছক কষে ভাড়াটে খুনি দিয়ে শ্বশুরকে ‘খুন’ পুত্রবধূর

ঠিক সিনেমার মতো ওই ঘটনাকে দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করেছিলেন অর্চনা।

Nagpur: For 300 crore property, women allegedly got father-in-law killed, Paid 1 Crore
Published by: Subhajit Mandal
  • Posted:June 12, 2024 8:26 pm
  • Updated:June 13, 2024 8:26 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বশুরের বিপুল সম্পত্তি। কিন্তু তিনি জীবিত থাকা পর্যন্ত সেই সম্পত্তি হস্তগত হওয়ার সুযোগ নেই। তাই ছক করে ৩০০ কোটির সম্পত্তির মালিক শ্বশুরকে খুন করাল পুত্রবধূ। রীতিমতো পরিকল্পনা করে ওই খুনের ঘটনাকে দুর্ঘটনা বলে চালানোরও চেষ্টা হয়েছিল।

মহারাষ্ট্রের নাগপুরের বাসিন্দা পুরুষোত্তম পুত্তেওয়ারের ৩০০ কোটির সম্পত্তি। কিছুদিন আগে এক এক গাড়ি দুর্ঘটনায় মারা যান তিনি। ঘটনার দিন অসুস্থ স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন পুরষোত্তম। সেখান থেকে ফিরছিলেন। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় পিছনে থেকে একটি গাড়ি এসে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছিল বৃদ্ধের। প্রাথমিকভাবে সেই ঘটনায় দুর্ঘটনার মামলা রুজু করে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: কুয়েতের অগ্নিকাণ্ডে ভারতীয়দের মৃতের সংখ্যা বেড়ে ৪০! শোকপ্রকাশ মোদির

তদন্ত চলাকালীন পুরুষোত্তমের পুত্রবধূর কিছু গতিবিধি অস্বাভাবিক ঠেকে পুলিশের। অর্চনাকেও তদন্তের আওতায় আনা হয়। এর পরই প্রকাশ্যে আসে ষড়যন্ত্রের তত্ত্ব। এক পুলিশ কর্তা সংবাদসংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, পুরো ঘটনার পরিকল্পনা করেন পুরুষোত্তম পুত্রবধূ অর্চনা পুত্তেওয়ার। শ্বশুরকে খুন করার জন্য ভাড়াটে খুনি আনেন তিনি। তাঁদের এক কোটি টাকা দেন পরিকল্পনা মাফিক শ্বশুরকে খুন করানোর জন্য। তিনিই টাকা দিয়ে খুনিদের একটি পুরনো গাড়ি কিনতে বলেন। সেই গাড়ি দিয়েই বৃদ্ধকে চাপা দেওয়ার পরিকল্পনা করেছিলেন অর্চনা। সেই মতো ভাড়াটে খুনিরা কাজটিও করেন।

Advertisement

[আরও পড়ুন: মোদির উদ্বোধনের আগেই ইতালিতে গান্ধী মূর্তি ভাঙল খালিস্তানিরা, ক্ষুব্ধ ভারত]

কিন্তু পুলিশি তদন্তে সবটাই প্রকাশ্যে চলে এসেছে। দুর্ঘটনার মামলা ছেড়ে পুলিশ এবার খুনের মামলার রুজু করে ঘটনার তদন্ত করছে। অর্চনা-সহ চার জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। ওই মহিলা আবার শহরের উচ্চপদস্থ আধিকারিক। তার উপর রাজনৈতিকভাবেও প্রভাবশালী। ফলে তাঁর বিরুদ্ধে তদন্তেও সমস্যায় পড়তে হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ