BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

খাবারের মেনুতে ডিমের ঝোল নেই কেন? রাগে বন্ধুকে রড দিয়ে পিটিয়ে মারল যুবক

Published by: Biswadip Dey |    Posted: October 19, 2020 9:43 am|    Updated: October 19, 2020 11:26 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামান্য ডিমের ঝোল। সেটাই হয়ে দাঁড়াল একজনের প্রাণ চলে যাওয়ার কারণ! অভিযোগ, ডিমের ঝোল রান্না না করায় এক বন্ধু হত্যা করল অন্য বন্ধুকে। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে নাগপুরের (Nagpur) মানকাপুর এলাকায়। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে, মৃত যুবকের নাম বানারসি। তাঁর মৃতদেহ শনিবার একটি গ্যারেজের কাছ থেকে উদ্ধার হয়। তদন্তে নেমে অবাক হয়ে যায় পুলিশ। জানা যায়, ডিমের ঝোল নিয়ে বিবাদের জেরেই প্রাণ হারাতে হয়েছে বানারসিকে। তাঁকে খুনের অভিযোগে তাঁর বন্ধু গৌরব গায়কোয়াড়কে গ্রেপ্তার করা হয়েছে।

ঠিক কী হয়েছিল? পুলিশ জানাচ্ছে, বানারসি গৌরবকে তাঁর বাড়িতে নিমন্ত্রণ করেছিল‌েন গত শুক্রবার। দুই বন্ধু মিলে অনেক রাত পর্যন্ত মদ্যপানও করেন। তারপরেই বাঁধে আসল গণ্ডগোল। গৌরব জানতে পারে বানারসি তার জন্য রাতের খাবার হিসেবে ডিমের ঝোল রান্না করেননি। এরপরই মেজাজ হারায় সে। শুরু হয় ঝগড়া। শেষ পর্যন্ত তা গড়ায় খুন পর্যন্ত।

[আরও পড়ুন: কৃষি বিলের বিরোধিতা করায় ‘পাকিস্তানি’ তকমা, প্রতিবাদে দল ছাড়লেন বিজেপি নেতা ]

মানকাপুর থানার তরফে এক বিবৃতিতে পিটিআইকে জানানো হয়েছে, ‘‘শুক্রবার বানারসি গায়কোয়াডকে নিমন্ত্রণ করেন নিজের বাড়িতে। তাঁরা দু’জনে মিলে গভীর রাত পর্যন্ত মদ্যপান করেছিলেন। এরপরই গায়কোয়াড বন্ধুর কাছ থেকে জানতে পারে, রাতে খাওয়ার জন্য ডিমের ঝোল রান্না করেনি সে। এতেই মেজাজ হারিয়ে একটা লোহার রড দিয়ে বানারসির মাথায় আঘাত করে তাঁকে হত্যা করে গায়কোয়াড।’’

এত সামান্য কারণে খুনের ঘটনা অবশ্য এই প্রথম নয়। গত মাসেই পূর্ব বর্ধমানে এক মদের আসরে বচসার সময় মাত্র তিরিশ টাকার জন্য এক বন্ধুকে খুন করার অভিযোগ ওঠে অন্য বন্ধুর বিরুদ্ধে। শুধু আমাদের দেশ নয়, বিদেশেও এমন বহু ঘটনার নজির রয়েছে। দেখা গিয়েছে, সামান্য টয়লেট পেপার কিংবা কাউকে ধন্যবাদ না দেওয়ার কারণেও খুন হতে হয়েছে অনেককে।

[আরও পড়ুন: শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না, বলছে কেন্দ্রের বিশেষজ্ঞ দল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement