BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ২৫ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অমিতাভ বচ্চনের থেকেও ভাল অভিনেতা মোদি, কটাক্ষ রাহুলের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 30, 2017 4:10 am|    Updated: January 11, 2021 5:25 pm

Narendra Modi a far better actor than Amitabh Bachchan: Rahul Gandhi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় যত এগিয়ে আসছে গুজরাট নির্বাচনের প্রচারের বহর ততই বাড়ছে। লড়াই যথারীতি বিজেপি-কংগ্রেসের মধ্যেই। যুদ্ধক্ষেত্রে পৌঁছে গিয়েছেন যুযুধান দুই দলের দুই প্রধান, নরেন্দ্র মোদি ও রাহুল গান্ধী। প্রচার যুদ্ধে কেউ কাউকে সুচাগ্র মেদিনী ছাড়তে নারাজ। এর মধ্যেই চলছে কটাক্ষ-পালটা কটাক্ষের পালা। সেই রীতি অব্যাহত রেখেই বুধবার প্রধানমন্ত্রীকে বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের থেকেও ভাল অভিনেতা বলে কটাক্ষ করলেন রাহুল।

[তথ্য চুরি করছে চিন, মোবাইল থেকে জনপ্রিয় অ্যাপ মোছার পরামর্শ গোয়েন্দাদের]

এদিন সৌরাষ্ট্রে প্রচারে গিয়ে এই মন্তব্য করেন রাহুল। তিনি বলেন, প্রধানমন্ত্রীর চোখের জল ফেলতে সময় লাগে না। অমিতাভ বচ্চনকে তাও ক্যামেরার সামনে চোখের জল ফেলতে কনট্যাক্ট লেন্স পরতে হয় মোদিজির তাও পরতে হয় না। নোট বাতিলের কয়েকদিন পর মোদির চোখে জল ছিল। বলেছিলেন, ৩১ ডিসেম্বরের মধ্যে কালো টাকা না ফিরলে আপনারা প্রকাশ্যে নরেন্দ্র মোদিকে ফাঁসি দিতে পারেন। তার আগেই তাঁর চোখে ফের জল আসবে বলে জানান কংগ্রেস সহ-সভাপতি।

গুজরাটে ভোটে অন্যতম হাতিয়ার কৃষক-কূল। যাঁদের বেশিরভাগই হার্দিক প্যাটেলের নেতৃত্বে পতিদার আন্দোলনে যুক্ত। প্রচারে তাই কৃষকদের স্বার্থ তুলে আনতেও ভুললেন না রাহুল। কেন্দ্রকে নিশানা করে বলেন, কংগ্রেসের সময় কৃষকদের থেকে তুলো কেনা হত ১২০০ টাকা করে। মোদি তখন তা ২০০০ টাকা করার দাবি তুলেছিলেন। কিন্তু এখন সেই তুলে কেনা হয় মাত্র ৮০০ টাকায়। এর বিরুদ্ধেই ‘গুজরাট মাঙ্গে জবাব’ নামে সামাজিক ক্যাম্পেনের সূচনা করেন রাহুল।

[বড়সড় সাফল্য সন্ত্রাসদমন শাখার, গ্রেপ্তার সন্দেহভাজন লস্কর জঙ্গি]

এদিকে রাহুলের সোমনাথ মন্দির দর্শন নিয়েও বিতর্ক তুঙ্গে। বিজেপির অভিযোগ, মন্দিরে দর্শনার্থীদের জন্য নির্ধারিত খাতায় নিজেকে অ-হিন্দু বলে উল্লেখ করেছেন রাহুল। যদিও কংগ্রেসের তরফ থেকে এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়। কংগ্রেসের মুখপাত্র রণদীপ এস সূরজেওয়ালা জানান, ‘রাহুল ভিজিটার্স বুকে লিখেছেন। যে রেজিস্ট্রারের কথা হচ্ছে তা রাহুলকে দেওয়াই হয়নি। তাতে তাঁর স্বাক্ষরও নেই। রাহুল গান্ধী কেবল হিন্দুই নন যজ্ঞোপবিত ধারণ করা হিন্দু। রাজনীতির স্বার্থে বিজেপি এতটা নিম্নস্তরে নামা উচিত হয়নি।’ বাদ-বিবাদে এভাবে জমে উঠেছে গুজরাট নির্বাচনের তরজা।

[দেশের সব গ্রামে রামমূর্তি গড়তে চায় ভিএইচপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে