BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইমরান খান আমার বড় ভাই’, ফের ‘পাকিস্তান প্রেম’ নিয়ে বিতর্কে কংগ্রেস নেতা সিধু

Published by: Paramita Paul |    Posted: November 20, 2021 3:56 pm|    Updated: November 20, 2021 3:56 pm

Navjot Singh Sidhu calling Imran Khan bada bhai Video goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘পাকিস্তান প্রীতি’ ঘিরে বিতর্কে জড়ালেন কংগ্রেস নেতা নভজ্যোত সিং সিধু (Congress leader Navjot Singh Sidhu)। শনিবার কর্তারপুর গুরুদ্বারে পুজো দিতে গিয়েছিলেন সিধু। সেখানেই তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীকে ‘বড় ভাই’ বলে সম্বোধন করেন। আলিঙ্গন করেন পাকিস্তানের (Pakistan) সরকারি আধিকারিককে। এই ভিডিও টুইট করে কংগ্রেসের ‘পাকিস্তান প্রেম’ নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির নেতা অমিত মালব্য।

টুইটারে সিধুর ভিডিওটি পোস্ট করেন অমিত মালব্য (Amit Malviya)। সঙ্গে লেখেন, “রাহুল গান্ধীর (Rahul Gandhi) প্রিয় নভজ্যোত সিং সিধু পাকিস্তানের প্রধানমন্ত্রীকে নিজের বড় ভাই বলে সম্বোধন করছেন। শেষবার তিনি পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল বাজওয়াকে জড়িয়ে ধরেছিলেন।” আরও লেখেন, “গান্ধী পরিবার প্রাক্তন অমরিন্দর সিংয়ের বদলে পাকিস্তানপ্রেমী সিধুকে বেছে নেবে, তাতে অবাক হওয়ার কি আছে?”

[আরও পড়ুন: লক্ষ্য উত্তরপ্রদেশে সংগঠন মজবুত করা, কমলাপতি ত্রিপাঠীর উত্তরসূরিকে রাজ্যসভায় পাঠাতে পারে তৃণমূল]

ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের সরকারি আধিকারিকরা সিধুকে অভ্যর্থনা জানাচ্ছেন। তাঁদের বলতে শোনা যায়, “আমরা পাকিস্তানের প্রধানমন্ত্রীর তরফে এসেছি। এই দিনটার জন্য বহুদিন ধরে অপেক্ষা করছিলাম।” উত্তরে সিধুকে বলতে শোনা গিয়েছে, “আমি সম্মানিত। ওঁ (ইমরান খান) আমার বড় ভাই। এত সম্মান পাওয়ার যোগ্য নই আমি। ধন্যবাদ।” সিধুকে মালা এবং গোলাপের পাপড়ি দিয়ে অভ্যর্থনা স্বাগত জানানো হয়।

 

[আরও পড়ুন: কৃষি আইনে পিছু হটলেন মোদি-শাহ, এবার কি ৩৭০ ধারা-CAA? শুরু গুঞ্জন]

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রধানমন্ত্রী পদে ইমরান খানের শপথগ্রহণের অনুষ্ঠানে পাকিস্তানে গিয়েছিলেন সিধু। সেই সময় পাকিস্তানের সেনাপ্রধানকে জড়িয়ে ধরেছিলেন তিনি। যা বিতর্কের আমদানি করে। এবার ফের পাক-প্রধানমন্ত্রীকে ‘বড় ভাই’ সম্বোধন করে বিতর্কে জড়ালেন সিধু। যদিও এই বিষয়ে কংগ্রেস নেতা সিধুর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে