BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মাদক পার্টি থেকে গ্রেপ্তারির পরও বিজেপি নেতার শ্যালককে মুক্তি NCB’র, বিস্ফোরক মহারাষ্ট্রের মন্ত্রী

Published by: Paramita Paul |    Posted: October 9, 2021 3:32 pm|    Updated: October 9, 2021 3:32 pm

Nawab Malik claims NCB let off BJP leader’s brother-in-law in Mumbai cruise drugs bust | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে ফের বিস্ফোরক মন্তব্য করলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। তিনি আগেই এনসিবির সঙ্গে বিজেপির যোগসাজশের অভিযোগ এনেছিলেন। এবার নবাবের দাবি, মুম্বইয়ের প্রমোদ তরীর মাদক পার্টিতে (Mumbai cruise drugs bust) হাজির ছিলেন এক বিজেপি নেতার ঘনিষ্ঠ আত্মীয়ও। এনসিবির হাতে ধরাও পড়েছিলেন তিনি। কিন্তু পরে তাঁকে ছেড়ে দেয় এনসিবি। এই ঘটনার ভিডিও পোস্টও করেছেন এনসিপির মুখপাত্র নবাব মালিক।

শনিবার টুইটারে একটি চাঞ্চল্যকর ভিডিও পোস্ট করেন নবাব। সঙ্গে লেখেন, প্রমোদ তরী থেকে গ্রেপ্তারির পর তিনজনকে এনসিবি দপ্তর থেকে বেরিয়ে আসতে দেখা যায়। সঙ্গে পোস্ট করেন একটি ভিডিও। মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়ন দপ্তরের মন্ত্রী নবাব মালিকের অভিযোগ, এনসিবি প্রমো তরীর মাদক পার্টি থেকে আটকের পরও তিনজনকে মুক্তি দিয়েছিল। তাদের মধ্যে ঋষভ সচদেব, প্রতীক গাবা এবং আমির ফার্নিচারওয়ালা। এর মধ্যে ঋষভ মুম্বইয়ের বিজেপি যুবমোর্চার প্রাক্তন সভাপতি মোহিত কম্বোজের শ্যালক বলে খবর।

[আরও পড়ুন: আরও ধনী মুকেশ আম্বানি! মোট সম্পত্তির পরিমাণ ছাড়াল ১০০ বিলিয়ন ডলার]

নবাব মালিকের আরও অভিযোগ, এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে অসত্য বিবৃতি দিয়েছিলেন। উনি জানিয়েছিলেন, ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। কিন্তু এটা সম্পূর্ণ মিথ্যা। তিনি আরও জানান, স্থানীয় পুলিশ ঘটনার উপর নজর রাখছিল। তাঁরা জানিয়েছে, সেই রাতে মোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছিল। কিন্তু এনসিবি সকালে ৮ জনের নাম জানায়। কারণ, আগেই তিনজনকে ছেড়ে দেওয়া হয়।

 

[আরও পড়ুন: লখিমপুর খেরির ঘটনার প্রতিবাদে দেশজুড়ে রেল অবরোধের ডাক সংযুক্ত কিষান মোর্চার]

আগেও এই গ্রেপ্তারি প্রসঙ্গে বোমা ফাটিয়েছিলেন শরদ পাওয়ারের দল তথা মহারাষ্ট্রে উদ্ধব সরকারের সহযোগী ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মুখপাত্র নবাব মালিক। তাঁর দাবি ছিল, বিজেপি এবং এনসিবির যোগসাজশের জেরেই শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। মহারাষ্ট্র সরকার এবং বলিউডের ভাবমূর্তি নষ্ট করতেই এই চক্রান্ত করা হয়েছে বলেও দাবি তাঁর। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানান তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement