BREAKING NEWS

১২ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

সংবাদমাধ্যমকে হুমকি দেইনি’, সাফাই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের

Published by: Monishankar Choudhury |    Posted: September 23, 2020 12:35 pm|    Updated: September 23, 2020 12:35 pm

An Images

প্রণব সরকার, আগরতলা: সংবাদমাধ্যমের স্বাধীনতায় ‘রাশ টানার’ অভিযোগে সরগরম ত্রিপুরার রাজনীতি। গণতন্ত্রের চতুর্থ স্তম্ভকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিরুদ্ধে। এই মর্মে সাফাই দিয়ে তিনি সাফ জানিয়েছেন, সংবাদমাধ্যমকে কখনওই তিনি কোনও হুমকি দেননি।

[আরও পড়ুন: বাংলাদেশের সঙ্গে ‘সম্পর্কে ভাটা’, প্রধানমন্ত্রী মোদিকে দুষলেন রাহুল গান্ধী]

মুখমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, “কোনও সংবাদমাধ্যমকে হুমকি দেইনি।” কয়েকটি মিডিয়াকে মুখ্যমন্ত্রী হুমকি দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন রাজ্যের সাংবাদিকদের একটা অংশ। রাতারাতি তারা দ্বারস্থ হয়েছেন রাজ্যপালেরও। কিন্তু মুখ্যমন্ত্রী জানিয়েছেন, কোনও মিডিয়াকে হুমকি দেওয়ার প্রশ্নই উঠে না। তার অভিযোগ করোনা পরিস্থিতি নিয়ে দু’একটি সংবাদমাধ্যম রাজ্যে বিভ্রান্তি ও আতঙ্ক ছড়াচ্ছে। যার ফলে করোনা আক্রান্তরা হাসপাতালে আসতে ভয় পাচ্ছে। এতেই বাড়ছে মৃত্যু। আতঙ্ক না ছড়ানোর আহ্বানও জানিয়েছেন তিনি।

এদিকে, ত্রিপুরায় লাগাতার বাড়ছে করোনা সংক্রমণ। রাজধানী আগরতলার অবস্থা ক্রমেই জটিল হয়ে উঠছে। এহেন পরিস্থিতিতে রাজ্যের প্রধান করোনা হাসপাতালে অক্সিজেন লাইনে অন্তর্ঘাতের গুরুতর অভিযোগ উঠেছে। এই ব্যাপারে হাসপাতালের পক্ষ থেকে পুলিশের কাছে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ একজনকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। করোনা পরিস্থিতিতেই রাজ্যে স্বাস্থ্য অধিকর্তা পদত্যাগ করেছেন। পদত্যাগ করেছেন করোনা হাসপাতালের সুপারও। এদিকে রাজ্যে করোনা আক্রান্ত ২২ হাজার ছাড়িয়েছে। মৃত্যু ২৪৫। ত্রিপুরায় কার্যত গোষ্ঠী সংক্রমণ শুরু হয়ে গেছে। হাসপাতালে উপচে পড়ছে করোনা রোগী। বাড়ি ঘরেও চিকিৎসাধীন রয়েছেন অনেক করোনা সংক্রমিতরা। করোনা আবহে সোমবার থেকে শুরু হয়েছে ত্রিপুরা বিধানসভার অধিবেশন।

[আরও পড়ুন: দেশে একদিনে করোনার কবলে ৮৩ হাজার, মোট মৃতের সংখ্যা পেরল ৯০ হাজারের গণ্ডি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement