BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখার ফল, ৬ বছরের শিশুকে খুন করল মা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 15, 2017 9:38 am|    Updated: September 19, 2019 2:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিল ছয় বছরের শিশু। তার চরম মূল্য দিতে হল তাকে। প্রেমিকের সঙ্গে মিলে নিজের মেয়েকেই নৃশংসভাবে খুন করল জন্মদাত্রী মা। নয়াদিল্লির গাজিপুরের এই ঘটনায় পুলিশও হতবাক।

[সমস্ত ক্ষেত্রে আধার যোগের সময়সীমা বেড়ে ৩১ মার্চ, নির্দেশ সুপ্রিম কোর্টের]

ঘটনার সূত্রপাত হয় বুধবার। কাজল নামে ওই শিশুটির নিখোঁজ হওয়ার অভিযোগ আসে পুলিশের কাছে। শিশুর খোঁজে তল্লাশি শুরু করা হয়। বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপে মেসেজও পাঠানো হয়। শেষে পাশের এক বাড়ির ছাদে শিশুর গলা কাটা দেহ উদ্ধার হয়। ঘটনার পরই কাজলের মা মুন্নি দেবী (৩০) দাবি করে, তিনি বাড়িতে স্বামী ও আরও দুই সন্তানের সঙ্গে ছিলেন। কাজল খেলতে গিয়েছিল। সেখানেই ব্ল্যাক ম্যাজিকের শিকার হয়েছে সে। কোনও অশরীরীই এমন কাজ করেছে।

[বিজেপি ছাড়ছে শিব সেনা, স্পষ্ট বার্তা উদ্ধব পুত্রের]

অনেকেই মুন্নি দেবীর এ দাবিতে বিশ্বাস করেছিলেন। কিন্তু কাজলের আঘাত দেখে পুলিশের সন্দেহ হয় কোনও অপরিণত হাতেই খুনটি করা হয়েছে। মুন্নি দেবীকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়। পরের গল্পে কিছু অসঙ্গতি লক্ষ্য করেন পুলিশ কর্মীরা। বারবার জেরা করা হতে থাকে তাকে। শেষে নিজের কুকীর্তির কথা স্বীকার করে মুন্নি দেবী। জানায়, সুধীর নামে ২২ বছরের এক যুবকের সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে তার। সেদিন ছাদে সুধীরের সঙ্গে দেখা করতে গিয়েছিল সে। খেলতে খেলতে ছাদে চলে যায় কাজলও। মাকে অচেনা লোকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে। বাবাকে বলার জন্য দৌড়ে নিচে যাওয়ার চেষ্টা করে। কিন্তু সুধীর ও মুন্নি তাকে ধরে ফেলে। পাছে পরকীয়ার কথা পাঁচ কান হয়ে যায়, এই ভয়ে নিজের মেয়েকেই গলা কেটে হত্যা করে মুন্নি ও তার প্রেমিক। দু’জনকেই গ্রেপ্তার করা হয়েছে। খুব শিগগিরিই আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

বিয়ের আগে প্রেম! স্কুলের চাকরি খুইয়ে বিপাকে এই শিক্ষক দম্পতি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement