BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লকডাউনে হস্টেলে আটকে, ওয়ার্ডেনের যৌন নির্যাতনের শিকার ন’বছরের কিশোর

Published by: Paramita Paul |    Posted: June 7, 2020 5:22 pm|    Updated: June 7, 2020 10:39 pm

nine years old student in Derhadun hostel molested

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা রুখতে দেশজুড়ে লকডাউন ঘোষণা করা হয়েছিল। ফলে বোর্ডিং স্কুল থেকে বাড়ি ফিরতে পারেনি নয় বছরের এক কিশোর। গত দুমাস ধরে হস্টেলেই ছিল সে একা। সেই সুযোগ কাজে লাগিয়ে টানা দুমাস শিশুটির উপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে হস্টেলের ওয়ার্ডেনের বিরুদ্ধে। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

উত্তরপ্রদেশেরে রায়পুরেরল বাসিন্দা ওই কিশোরের বাবা-মা। কিশোর দেরাদুনের এক বোর্ডিং স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র। মার্চের শেষের দিকে আচমকা লকডাউন ঘোষণা হওয়ায় তাকে বাড়ি ফেরাতে পারেননি বাবা-মা। অন্য ছাত্ররা বাড়ি ফিরে গেলেও সে একা ওই হস্টেলে থেকে গিয়েছিল বলে খবর। তার দেখভাল করতে ছিল হস্টেলের ওয়ার্ডেনও। সেই সুযোগে সে নিয়মিত কিশোরের উপর যৌন অত্যাচার চালাত বলে অভিযোগ। বাবা-মা ফোন করলে সে যাতে কিছু না জানায়, তা নিয়ে ভয়ও দেখানো হত। শেষপর্যন্ত শনিবার ছেলেকে আনতে হস্টেলে পৌঁছয় উত্তরপ্রদেশের ওই দম্পতি। তখনই বাবা-মাকে সব জানায় ওই ছাত্র। এরপর পুলিশে অভিযোগ দায়ের করেন তাঁরা। এমনকী, টুইট করে পুলিশ সুপারের কাছে অভিযোগ জানান।

[আরও পড়ুন : আত্মীয়ের সঙ্গে প্রেম, রাজস্থানে প্রেমী যুগলকে পিটিয়ে মারল পরিবার]

ছাত্রটির মা আরও জানান, এর আগে স্কুলের আরেক ছাত্র তাঁদের ছেলেকে যৌন নিগ্রহ করেছিল। এবার স্কুলের ডিরেক্টরের কাছে অভিযোগ জানাতেই তিনি তাঁদের ছেলেকে স্কুল থেকে তাড়িয়ে দেন। পুলিশ জানিয়েছে, লকডাউন চলাকালীন হস্টেলে একা থাকছিল ওই ছাত্র। সেই সুযোগে তাকে যৌন নিগ্রহ করা হয়েছে। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

[আরও পড়ুন : ‘পরিযায়ীদের ঘরে ফেরানোর উদ্যোগে ষড়যন্ত্র রয়েছে’, সোনু সুদকে কটাক্ষ শিব সেনা নেতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে