BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘পরিযায়ীদের ঘরে ফেরানোর উদ্যোগে ষড়যন্ত্র রয়েছে’, সোনু সুদকে কটাক্ষ শিব সেনা নেতার

Published by: Sucheta Chakrabarty |    Posted: June 7, 2020 4:17 pm|    Updated: June 7, 2020 4:17 pm

Shiv sena slams Actor Sonu Sood on Migrants help

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্দিনে পরিযায়ী শ্রমিকদের সাহায্য করে ‘মধুসূদন দাদা’ হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ। লকডাউনে রাজ্যের শ্রমিকদের সমস্যা নিয়ে সদা ব্যস্ত তিনি। আর তাতেই কাল হয়েছে। মহারাষ্ট্রের শাষকদলের রোষাণলে পড়ছেন তিনি। সোনুর কাজকে কটাক্ষ করতে ছাড়েনি শিব সেনা (Shiv Sena)। তবে শিব সেনার এই আচরণকে পালটা কটাক্ষ করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব।

রাজনীতিতে সর্বদাই রয়েছে দড়ি টানাটানির খেলা। কিন্তু কেউ যদি রাজনীতি করতে না চান তাহলে? তাহলে তাঁকে নিয়েই রাজনীতি হবে। তিনিই হয়ে উঠবেন ‘অমৃতের ভাণ্ড’। এই চিত্রই বাস্তবে দেখা গেল মহারাষ্ট্রে। পরিযায়ী শ্রমিকদের সাহায্য করতে গিয়ে মহা গেরোয় পড়েছেন অভিনেতা সোনু সুদ। কোনও রকম রাজনৈতিক আখের ছাড়াই তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন লকডাউনে নিপীড়িত পরিযায়ী শ্রমিকদের দিকে। আর সেটাই কাল হল তাঁর জীবনে! রাজ্যের শাসক জোটে থাকা শিব সেনা নেতা সঞ্জয় রাউত, অভিনেতার এই কাজে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন। তাই দলের মুখপত্র সামনায় তিনি কটাক্ষ করতে ছাড়ছেন না বলিউড তারকা সোনু সুদকে (Sonu Sood)। সামনাতে সঞ্জয় রাউত লেখেন, “লকডাউন চলাকালীন হঠাৎ করে সোনু সুদ নামে একজন জনপ্রিয়তা পেয়ে গেলেন। শ্রমিকদের ঘরে ফেরাতে শুরু করলেন। এই উদ্যোগের পিছনে কতটা ষড়যন্ত্র, আর কতটা কৌশল রয়েছে তা খুঁজে দেখা দরকার।”

[আরও পড়ুন:করোনায় মৃতের দেহ কবরে ছুঁড়ে ফেলছেন স্বাস্থ্যকর্মীরা, ভয়াবহ ছবি পুদুচেরিতে]

শিব সেনা নেতা সঞ্জয় রাউতের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে রাজ্য বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতা রাম কদম টুইটে লিখেছেন, “করোনা সঙ্কটের সময় পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর উদ্যোগ নিয়ে মানবিক ভূমিকা পালন করেছেন অভিনেতা সোনু সুদ। কিন্তু তাঁর এই উদ্যোগের বিরোধিতা করে কটাক্ষ করেছে শিব সেনা। যা অত্যন্ত দুর্ভাগ্যজনক। ওঁদের সরকার করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যর্থ। তাই যিনি সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁর দিকেই অভিযোগের আঙুল তুলছে রাজ্য সরকার। এভাবে সত্য চেপে রাখা যাবে না।”

[আরও পড়ুন:‘আলোচনার মাধ্যমেই মিটবে ভারত-চিন সমস্যা’, যুদ্ধের আশঙ্কা উড়িয়ে বিবৃতি বিদেশমন্ত্রকের]

যদিও রাজ্যের শাসক-বিরোধী দুই দলের তরজা নিয়ে কোনও মন্তব্য করেননি এই বলিউড তারকা। তিনি নিভৃতে থেকেই শুধু কাজ করে যেতে চান। সাহায্য করতে চান অসহায়দের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement