BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মহিলাকে গণধর্ষণ করে গোপনাঙ্গে লাঠি! নির্ভয়া কাণ্ডের ছায়া ঝাড়খণ্ডে

Published by: Bishakha Pal |    Posted: November 9, 2018 12:00 pm|    Updated: November 9, 2018 12:00 pm

Nirbhaya like incident in Jharkhand

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্ভয়া কাণ্ডের পুনরাবৃত্তি এবার ঝাড়খণ্ডে। এক মহিলাকে গণধর্ষণ করে খুন করার অভিযোগ উঠল তাঁরই প্রাক্তন স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের জামতারা জেলায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মহকুমার পুলিশ অফিসার বি এন সিং জানিয়েছেন, বুধবার রাতে তিনি কালীপুজো উপলক্ষে একটি থিয়েটারে নাটক দেখতে গিয়েছিলেন। নাটক দেখে ফেরার পথে তাঁর সঙ্গে দুর্ঘটনাটি ঘটে। রাস্তা থেকে তাঁকে অপহরণ করে ওই মহিলার প্রাক্তন স্বামী। ওই ব্যক্তির সঙ্গে তার দু’জন বন্ধুও ছিল বলে জানা গিয়েছে। ওই মহিলাকে অপহরণ করার পর নিয়ে যাওয়া হয় কাছের একটি মাঠে। এলাকাটি নারায়ণপুর থানার আওতায় পড়ে। অভিযোগ, সেখানেই ওই মহিলাকে ধর্ষণ করে তাঁর প্রাক্তন স্বামী ও তার বন্ধুরা।

নোটবন্দি দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে, টুইট করে কটাক্ষ মমতার ]

এখানেই শেষ নয়। অভিযোগ, ধর্ষণের পর নির্যাতিতার গোপন অঙ্গে লাঠি ঢুকিয়ে দেয় তারা। মহিলার চিৎকারে ওই জায়গায় চলে আসে গ্রামবাসীরা। তখনও নিজেদের কাজ চালিয়ে যাচ্ছিল ওই তিন অভিযুক্ত। গ্রামবাসীদের আসতে দেখে নির্যাতিতাকে ওই অবস্থায় রেখেই তারা পালিয়ে যায়। মহিলাকে উদ্ধার করে নিয়ে আসা হয়। কিন্তু রাত হওয়ার কারণে তখন কোনও চিকিৎসার ব্যবস্থা করা যায়নি। প্রায় সকাল পর্যন্ত ওই অবস্থাতেই পড়েছিলেন নির্যাতিতা। সকালে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাছের জামতারা সদর হাসপাতালে ভরতি করা হয় নির্যাতিতাকে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়রাই পুলিশকে ঘটনার কথা জানায়। বলে, ওই মহিলার প্রাক্তন স্বামী তাঁকে ধর্ষণ করে। প্রাক্তন স্বামীর সঙ্গে তার দুই বন্ধু ছিল বলেও জানায় তারা। স্থানীয়দের কথার উপর ভিত্তি করেই অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। সন্ধান মেলে অভিযুক্ত তিনজনের। তাদের প্রত্যেককেই গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

‘লাল’ সন্ত্রাসে ফের রক্তাক্ত ছত্তিশগড়, উগ্রপন্থীদের সমর্থন কংগ্রেসের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement