BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

সামনেই ফাঁসিকাঠ, পরিবারের সঙ্গে শেষ সাক্ষাতের অনুমতি পেল নির্ভয়ার ২ ধর্ষক   

Published by: Monishankar Choudhury |    Posted: February 22, 2020 9:46 am|    Updated: February 22, 2020 9:46 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়া মৃত্যু পরোয়ানা মোতাবেক আগামী ৩ মার্চ ফাঁসি হতে চলেছে নির্ভয়া কাণ্ডে দোষীদের। তার আগে নিয়মমাফিক পরিজনদের সঙ্গে শেষ সাক্ষাৎ করার অনুমতি দেওয়া হয়েছে অক্ষয় কুমার সিং ও বিনয় সিংকে।

তিহার জেলের আধিকারিকরা জানিয়েছেন, চারজন ফাঁসির আসামিকেই পরিজনদের সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়ছে। এই মর্মে সবার পরিবারের কাছে চিঠিও পাঠানো হয়েছে। দুই দোষী অক্ষয় ও পবনের কাছে জানতে চাওয়া হয়েছে কবে তারা বাড়ির লোকের সঙ্গে দেখা করবে। যেহেতু ১ ফেব্রুয়ারির আগেই আত্মীয়দের সঙ্গে দেখা করেছে মুকেশ ও পবন, তাই তাদের ফের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করা অনুমতি দেওয়া হবে না বলেই জানা গিয়েছে।      

উল্লেখ্য, গত সোমবার নির্ভয়ার চার ধর্ষক ও খুনির জন্য নতুন ফাঁসির দিন ধার্য করে দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট। ৩ মার্চ সকাল ছটায় তাদের ফাঁসিতে ঝোলানো হবে বলে নয়া পরোয়ানা জারি করে আদালত। চার দোষীর মধ্যে তিনজনেরই আইনি সহায়তা পাওয়ার সমস্ত পথ বন্ধ হয়ে গিয়েছে। আবার দিল্লি হাই কোর্টের দেওয়া সাতদিনের সময়সীমাও শেষ হয়ে গিয়েছে। সোমবার আদালতে শুনানি চলাকালীন তিহার কর্তৃপক্ষ এমনটাই জানায়। এরপরই এই রায় দেয় আদালত। এর আগে দু’বার মৃত্যু পরোয়ানা জারি হওয়ার পরও তা শেষমুহূর্তে খারিজ হয়েছে। ফলে পিছিয়ে গিয়েছে চারজনের মৃত্যুদণ্ড। তাই এবারও নির্ভয়ার পরিবারের মনে সাজা কার্যকর হওয়া নিয়ে কিছুটা সংশয় রয়েছে।      

[আরও পড়ুন: ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগানের কয়েক ঘণ্টা আগেই মোদির প্রশংসা করেন অমূল্যা!]   

Advertisement

Advertisement

Advertisement