৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সাম্প্রদায়িক অশান্তির ঘটনায় বন্দুকবাজ মহম্মদ শাহরুখের নামে চার্জশিট দিল্লি পুলিশের

Published by: Soumya Mukherjee |    Posted: May 1, 2020 6:52 pm|    Updated: May 1, 2020 6:52 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তর-পূর্ব দিল্লিতে হওয়া সাম্প্রদায়িক অশান্তির ঘটনায় বন্দুকবাজ মহম্মদ শাহরুখের নামেই প্রথম  চার্জশিট জমা দিল পুলিশ। শুক্রবার কারকারডোমা আদালতে জমা দেওয়া ওই চার্জশিটে কালিম আহমেদ ও ইসতিয়াক মল্লিকের অন্য দুই অভিযুক্তের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

গত ২৫ ফেব্রুয়ারি জাফরাবাদ-মৌজাপুর রোডে অশান্তির সময় দিল্লির পুলিশ কনস্টেবল দীপক দাহিয়াকে লক্ষ্য করে প্রকাশ্যেই গুলি ছুঁড়ে ছিল শাহরুখ। আট রাউন্ড গুলি চালিয়ে ছিল সে। দিনদুপুরে প্রকাশ্য রাস্তায় এক যুবকের রণং দেহী মূর্তির এই ছবি সংবাদমাধ্যমে দেখার পর শিউরে উঠেছিল গোটা দেশ। খোদ রাজধানীতেই যদি এই ঘটনা ঘটে তাহলে প্রত্যন্ত প্রান্তে কী হবে এই ভেবেই আতঙ্কিত হয়ে পড়েছিলেন সবাই।

[আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে থাকা নাগরিকদের ফেরাতে উদ্যোগ কেন্দ্রের, চলবে বিশেষ ট্রেন ]

পরে বিষয়টি নিয়ে বিতর্ক দেখা দেওয়ার পরে নড়েচড়ে বসেন দিল্লি পুলিশের কর্তারা। রীতিমতো সাংবাদিক বৈঠক করে জানানো হয়, মহম্মদ শাহরুখ নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। যদিও দুদিন পরেই বদলে যায় পুরো বিষয়টি। জানা যায়, দিল্লি পুলিশের হেফাজতে নেই সে। তবে অশান্তির ঘটনার আটদিন পরে গত ৩ মার্চ উত্তরপ্রদেশের শামলি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। আর শুক্রবার তার নামে চার্জশিট জমা দেওয়া হল।

[আরও পড়ুন: মোদির সঙ্গে একমঞ্চে ছিলেন, হিজবুলকে আগ্নেয়াস্ত্র সরবরাহের অভিযোগে ধৃত প্রাক্তন বিজেপি নেতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement