Advertisement
Advertisement
Odisha

মহিলা ক্রিকেটারের রহস্যমৃত্যু ওড়িশায়, গভীর জঙ্গলে ঝুলন্ত দেহ উদ্ধার

খুনের অভিযোগ তুলেছে পরিবার।

Odisha Woman Cricketer Found Dead In Forest and Family Alleges Murder

ছবি; প্রতীকী।

Published by: Kishore Ghosh
  • Posted:January 14, 2023 1:13 pm
  • Updated:January 14, 2023 1:14 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওড়িশায় (Odisha) প্রতিশ্রুতিমান মহিলা ক্রিকেটারের রহস্য মৃত্যু। শুক্রবার গভীর জঙ্গলে একটি গাছ থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। জাতীয় পর্যায়ের ক্রিকেট প্রশিক্ষণ শিবিরে বাছাই পর্বে বাদ পড়েন তিনি। এর পরই নিখোঁজ হন। তিন দিন পর কটকের (Cuttack) জঙ্গল থেকে দেহ উদ্ধার হল। পুলিশের প্রাথমিক ধারণা, আত্মহত্যা করেছেন তরুণী। যদিও খুনের অভিযোগ তুলেছে মহিলা ক্রিকেটারের পরিবার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ক্রিকেটারের নাম রাজশ্রী সোয়েইন। বছর বাইশের তরুণী পুরী (Puri) জেলার বাসিন্দা। ক্রিকেট প্রশিক্ষণ শিবিরে যোগ দিতে কটকে গিয়েছিলেন রাজশ্রী। যদিও বাছাই পর্বে বাদ পড়েন তিনি। তরুণীর পরিবারের অভিযোগ, ভাল ক্রিকেটার হওয়া সত্বেও অন্যায়ভাবে রাজশ্রীকে বাদ দেওয়া হয়েছে। এর ফলে বিষাদগ্রস্ত ছিলেন তরুণী। কটকে প্যালেস হোটেলে থাকছিলেন তিনি। কিন্তু গত ১১ জানুয়ারি মঙ্গলবার থেকে নিখোঁজ হন। এর পর শুক্রবার কটক জেলার আঠাগড়ের কাছে একটি জঙ্গল থেকে রাজশ্রীর দেহ উদ্ধার হয়।

Advertisement

[আরও পড়ুন: সবই টিআরপির জন্য’, ঘৃণাভাষণ ছড়ানোর দায়ে টিভি চ্যানেলগুলিকে ভর্ৎসনা সুপ্রিম কোর্টের]

রাজশ্রীর মা অভিযোগ করেছেন, মেয়ে নিখোঁজ হওয়া সত্বেও প্রশিক্ষণ শিবিরের আয়োজকরা তাঁকে কিছু জানাননি। পরিবারের তরফে মেয়ের খোঁজ নেওয়া হলে নিখোঁজের খবর জানানো হয়। মঙ্গলবার থেকে নিখোঁজ হলেও বৃহস্পতিবার প্রশিক্ষণ শিবিরের অন্যতম প্রশিক্ষক থানায় অভিযোগ দায়ের করেন। উল্লেখ্য, জাতীয় পর্যায়ের ওই টুর্নামেন্টের জন্য ওড়িশা মহিলা ক্রিকেট দল ঘোষণা করা হয়েছে বুধবার। সেখানে নাম ছিল না রাজশ্রীর সোয়েইনের। এর পর সে কান্নাকাটি করে, বাড়িতে ফোন করে সব কথা জানায়, জানিয়েছেন রাজশ্রীর বোন। শান্ত করার চেষ্টা হলে ফোন কেটে দেয়।

Advertisement

[আরও পড়ুন: ভারত জোড়ো যাত্রা চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কংগ্রেস সাংসদ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ক্রিকেটারের মোবাইল নেটওয়ার্কের লোকশনের সূত্র ধরে জঙ্গলে তল্লাশি অভিযান চালায় পুলিশ। এর পর সেখান থেকে দেহ উদ্ধার হয়। প্রাথমিক ভাবে পুলিশ আত্মহত্যা অনুমান করছে। পরিবারের অভিযোগ, খুন হয়েছেন রাজশ্রী। তরুণীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে দাবি তাদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ