BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ওলার ভাড়া ৯ লক্ষ টাকা! চোখ কপালে যাত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 3, 2016 4:05 pm|    Updated: September 3, 2016 7:10 pm

Ola shocks with Rs 9 lakh bill in Hyderabad

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গন্তব্যে পৌঁছনো মাত্র মোবাইলের স্ক্রিনে ভেসে উঠল গাড়ির বিল৷ ৯ লক্ষ ১৫ হাজার ৮৮৭ টাকা! ঠিক দেখলেন তো? আবার পড়লেন৷ হ্যাঁ, ঠিকই তো দেখছেন৷ কিন্তু বিশ্বাস হচ্ছে না যে! ৪৫০ কিলোমিটার রাস্তার জন্য এত টাকা বিল হওয়া কি সম্ভব? মাথায় হাত যাত্রী রথিশ শেখরের৷ শুধু তিনিই কেন, বিলের অঙ্ক শুনে ঘাবড়ে গেলেন ওলা চালকও৷

গত ২৪ আগস্টের ঘটনা৷ ওলায় চেপে দারুণ ঝঞ্ঝাটে পড়তে হয় হায়দরাবাদের বাসিন্দা রথিশ শেখরকে৷ বেসরকারি সংস্থার ওই কর্মী জুবিলি হিলস থেকে সকাল আটটা নাগাদ নিজামাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন৷ কাজ সেরে ঘণ্টা দুয়েক পর নিজামাবাদ থেকে সেই একই ওলায় জুবিলি হিলসে ফেরেন রথিশ৷ ওলায় ওঠার আগে আনুমানিক বিল দেখিয়েছিল ৫ হাজার টাকা৷ তেমনভাবেই তৈরি ছিলেন তিনি৷ কিন্তু গন্তব্যে গাড়ি এসে থামতেই বিল দেখে চোখ কপালে উঠল তাঁর৷ রথিশ জানান, “৪৫০ কিলোমিটার রাস্তাকে ৮৫ হাজার ৪২৭ কিলোমিটার দেখাচ্ছিল৷ আর টাকার সংখ্যায় কোনও কোমা বা ডট ছিল না৷ মানে ধরুন ৯১৫৮.৮৭ টাকা দেখালে বুঝতাম যে ৯ হাজার টাকার থেকে খানিকটা বেশি বিল হয়েছে৷ তাহলেও অনুমানের প্রায় দ্বিগুণ হয়ে যাচ্ছে৷ ওলা চালক সুনীল কুমারকে বিল দেখাতে সেও অবাক৷ বলছে, এই টাকায় তো দু’টো ইন্ডিকা গাড়ি কিনে ফেলা যাবে!”

এমন ‘আজব’ সমস্যা সমাধানের জন্য চালক সুনীলই তখন ওলা সাপোর্ট স্টাফকে ফোন করেন৷ বেসরকারি গাড়ি সংস্থাটি নতুন বিল পাঠায়৷ রথিশবাবুর আসল বিল হয়েছিল ৪ হাজার ৮১২ টাকা৷ গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেয় সংস্থা৷ জানানো হয়, কম্পিউটারে কিছু প্রযুক্তিগত ত্রুটির জন্য ভুল বিল চলে গিয়েছিল৷ এসবের জন্য আধ ঘণ্টারও বেশি সময় নষ্ট হওয়ায় বিরক্ত রথিশ শেখর৷ এরপর ওলায় ওঠার আগে নিশ্চয়ই দু’বার ভাববেন তিনি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement