BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাক মাটিতে দাঁড়িয়ে আখনুর হামলার দায় স্বীকার হাফিজের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 13, 2017 1:20 pm|    Updated: January 13, 2017 1:21 pm

Pakistani terror outfit orchestrated Akhnoor attack, claims Hafiz Saeed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আখনুরে জিআরইএফ ক্যাম্পে জঙ্গি হামলা চালিয়েছে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন মুজাহিদিন। পাকিস্তানের মাটিতে থেকেই হাজার হাজার মানুষের সামনে এই ঘোষণা করল পাক জঙ্গি নেতা হাফিজ সইদ। হাফিজের দাবি, চার মুজাহিদিন জঙ্গি ভারতের অন্তত ৩০ সেনাকে মেরেছে।

বৃহস্পতিবার পাকিস্তানে এক জনসভায় হাফিজ বলে, ‘চার যুবক সম্প্রতি জম্মু-কাশ্মীরের আখনুরে সেনা ক্যাম্পে অভিযান চালিয়েছে। ভারতীয় সেনার ১০টি ক্যাম্পে সাফাই অভিযান করা হয়েছে। কমপক্ষে ৩০ জন সেনাকে তো মারাই হয়েছে। পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ মোদির সার্জিক্যাল স্ট্রাইকের জবাব দিতে পারেননি। ঈশ্বরের কৃপায় আমি সেই জবাব দিলাম। আর তাঁকে সেটা গ্রহণ করতে হবে।’ ভবিষ্যতে সীমান্তে আরও হামলা হুমকিও দেয় হাফিজ।

গান্ধীজিকে সরিয়ে খাদির ক্যালেন্ডারে মোদি

প্রথমে সার্জিক্যাল স্ট্রাইকেই কথা বললেও পরক্ষণেই জঙ্গি নেতা দাবি করে, ভারতের সার্জিক্যাল স্ট্রাইকের দাবি ভুয়া। হাফিজের কথায়, কোনও ভারতীয় সেনা পাকিস্তানে হামলা চালাতে পারেনি, হামলা চালাতে পারে না।  তারা শুধু সিনেমাতেই তা করতে পারেন।

প্রসঙ্গত, গত সোমবারই ভারী অস্ত্রশস্ত্রে সজ্জিত জঙ্গিরা জম্মু ও কাশ্মীরের আখনুর জেলার জেনারেল রিজার্ভ ইঞ্জিনিয়ার ফোর্স বা জিআরইএফ ক্যাম্পে হামলা চালিয়ে তিনজনকে হত্যা করে পাক জঙ্গিরা। নিয়ন্ত্রণরেখা বা এলওসি থেকে মাত্র ২ কিলোমিটার দূরে অবস্থিত আখনুরে জিআরইএফ প্লাটুন মোতায়েন ছিল।

আখনুরে জিআরইএফ ক্যাম্পে জঙ্গি হামলায় নিহত তিন

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে