BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাম মন্দির নিয়ে বিতর্কিত পোস্টের জের, উত্তরপ্রদেশে গ্রেপ্তার চিকিৎসক-সহ ৩

Published by: Soumya Mukherjee |    Posted: August 7, 2020 4:40 pm|    Updated: August 7, 2020 4:40 pm

PFI media in-charge arrested for hate post on Ram Mandir

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম মন্দির নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত পোস্টের জেরে গ্রেপ্তার হলেন উত্তরপ্রদেশের এক চিকিৎসক-সহ ৩ জন। ধৃত চিকিৎসক পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (PFI) নামে একটি রাজনৈতিক দলের প্রাক্তন নেতা হওয়ার পাশাপাশি বর্তমানে সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া (SDPI) মিডিয়া ইনচার্জের দায়িত্ব সামলাচ্ছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অযোধ্যায় রাম মন্দির (Ram Mandir) -এর ভূমিপুজোর দিন বারাইচ জেলার কিছু হোয়াটসঅ্যাপ গ্রুপে উসকানিমূলক পোস্ট করা হচ্ছে বলে অভিযোগ ওঠে। এরপরই ঘটনার তদন্তে নেমে ডা. আলিমের চেম্বারে হানা দেয় পুলিশ। আর সেখান থেকে ওই চিকিৎসক-সহ কামরুদ্দিন ও সাহিব আলম নামে তিন জনকে গ্রেপ্তার করা হয়। তাঁরা তিন জন চেম্বারের বসে ওই পোস্টগুলি করছিলেন বলে জানা যায়।

[আরও পড়ুন: মোঘলরা করেছিল মুসলিম, অযোধ্যায় ভূমিপুজোর দিনই রাজস্থানে ‘ঘর ওয়াপসি’ ৫০টি পরিবারের ]

এপ্রসঙ্গে বারাইচের অতিরিক্ত পুলিশ সুপার কুনওয়ার জ্ঞানজয় জানান, রাম মন্দিরের ভূমিপুজোর দিন ডা. আলিমের চেম্বারে বসে কিছু মানুষ উসকানিমূলক পোস্ট করছিলেন বলে অভিযোগ আসে। এরপরই ঘটনাস্থলে গিয়ে ওই চিকিৎসক-সহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের বিরুদ্ধে সাম্প্রদায়িক অশান্তি ছড়ানো ও জাতীয় ঐক্যের বিরোধী কাজকর্মের অভিযোগে মামলা দায়ের হয়েছে। তদন্তও চলছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, ডা. আলিম ও কামরুউদ্দিন এসডিপিআইয়ের হোয়াটসঅ্যাপ গ্রুপের সক্রিয় সদস্য।

[আরও পড়ুন: এবার কাশী-মথুরা ‘মুক্ত’ করতে হবে, আন্দোলন গড়ে তোলার ডাক আখাড়া পরিষদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে