Advertisement
Advertisement

সংসদে না এসে সন্দেহের কারণ তৈরি করছেন প্রধানমন্ত্রী, আক্রমণ দেবেগৌড়ার

রাফালে নিয়ে ফের সওয়াল।

PM giving reason to doubt
Published by: Utsab Roy Chowdhury
  • Posted:January 5, 2019 5:52 pm
  • Updated:January 5, 2019 5:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবি নিয়ে আক্রমণ করেছিলেন। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সরাসরি আক্রমণ করে বসলেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবেগৌড়া। রাফালে চুক্তি নিয়ে সংসদে প্রধানমন্ত্রীর অনুপস্থিতি নিয়ে নরেন্দ্র মোদিকে ফের আক্রমণ করল কংগ্রেস। দেবেগৌড়া জানালেন, প্রধানমন্ত্রী সুযোগ দিচ্ছেন। তাই তাঁর উপর সন্দেহ হচ্ছে।

এদিন একটি সাংবাদিক বৈঠক করে জেডিএস নেতা দেবেগৌড়া বলেন, “সংসদে এসে কিছু বলছেন না কেন প্রধানমন্ত্রী? প্রতিরক্ষামন্ত্রী জবাব দিয়েছেন। কিন্তু সেটা আলাদা বিষয়। প্রধানমন্ত্রীর বিরুদ্ধেই তো আমাদের অভিযোগ। আমার মনে হয়, যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাঁদের সংসদে এসে নিজে কথা বলা উচিত। মানুষকে সন্দেহ করার সুযোগ নিজেই তৈরি করে দিচ্ছেন প্রধানমন্ত্রী। তিনি ঠিক বা অন্য কেউ ঠিক, সেটা কিন্তু বিষয় নয়। প্রশ্ন একটাই, উনি পালিয়ে কেন বেড়াচ্ছেন।”

Advertisement

[বাঙালি প্রধানমন্ত্রী হলে হবেন মমতাই! কেন এমন বললেন দিলীপ ঘোষ?]

শুক্রবার রাহুল গান্ধী সংসদে জানান, পালিয়ে বেড়াচ্ছেন প্রধানমন্ত্রী। রাফাল নিয়ে কোনও স্পষ্ট বক্তব্য জানাননি। এরপরই প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমণ রাফালে নিয়ে সংসদে জবাব দেন। কিন্তু প্রধানমন্ত্রীকে সংসদে আসার আবেদন করছে কংগ্রেস। এদিন এসব বিষয়ে প্রধানমন্ত্রীকে সুপরামর্শ দিলেন দেবেগৌড়া। তিনি বলেন, “এই ধরনের অভিযোগ উঠলে সংসদে নিজে এসে জবাব দেওয়া উচিত।” কংগ্রেস নেতা মনমোহন সিংয়ের প্রধানমন্ত্রী হওয়ার ঘটনা নিয়ে ছবি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার বলে একটি ছবি মুক্তি পাচ্ছে। তা নিয়ে প্রশ্ন তোলেন দেবেগৌড়া। তিনি জানান, মনমোহন সিং অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার হলে তিনিও তাই।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ