৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদিকে রাখি পাঠালেন পাকিস্তানি ‘বোন’, লোকসভা নির্বাচনের জন্য জানালেন আগাম শুভেচ্ছাও

Published by: Biswadip Dey |    Posted: August 7, 2022 7:38 pm|    Updated: August 7, 2022 7:38 pm

PM Modi's Pakistani sister sends rakhi to him। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কামার মহসিন শেখ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi) পাকিস্তানি (Pakistani) বোন। সামনেই রাখি বন্ধন। আর সেই উপলক্ষেই তিনি রেশমের ফিতের উপরে সুতোর কারুকাজ করা রাখি পাঠালেন মোদিকে। সেই সঙ্গে তাঁর সুস্বাস্থ্য কামনা করে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের জন্যও আগাম শুভেচ্ছা জানিয়েছেন মহসিন।

মোদির বোনের আশা, তাঁকে দিল্লিতে ডেকে পাঠাবেন দাদা। সংবাদ সংস্থা এএনআইকে এই বিষয়ে বলতে গিয়ে তিনি জানাচ্ছেন, ”আমার আশা, উনি আমাকে এবার দিল্লিতে ডেকে পাঠাবেন। সেইমতো আমি সমস্ত প্রস্তুতি সেরেও রেখেছিলাম। রেশমের ফিতের উপরে সুতো দিয়ে বুনে এই রাখি বানিয়েছি।” পরে অবশ্য রাখিটি তিনি মোদির উদ্দেশে পাঠিয়ে দিয়েছেন বলেই জানাচ্ছেন মহসিন।

[আরও পড়ুন: বিমার টাকায় ঋণ মেটানোর ছক, ইন্টারনেট ঘেঁটে স্ত্রীকে খুন করলেন যুবক!]

সেই সঙ্গে তাঁর আশা, পরের বারও লোকসভা নির্বাচনে জিতবেন মোদিই। তাঁর কথায়, ”কোনও সন্দেহ নেই উনি আবার প্রধানমন্ত্রী হবেন। ওঁর সেই যোগ্যতা রয়েছে। কামনা করি প্রতিবারই তিনি যেন ভারতের প্রধানমন্ত্রী হন।” মহসিন জানাচ্ছেন, বিয়ের পর থেকেই তিনি ভারতের বাসিন্দা। এপর্যন্ত ‘দাদা’ মোদিকে ২৪-২৫ বার রাখি পরিয়েছেন। সেই স্মৃতিচারণ করতে গিয়ে তিনি জানাচ্ছেন, মোদি যখন কেবল একজন আরএসএস কর্মী তখন থেকেই তিনি তাঁকে রাখি পরান।

প্রসঙ্গত, আগামী ১১ ও ১২ আগস্ট শ্রাবণী পূর্ণিমা। ওই সময়ই পালিত হবে রাখি উৎসব। তার আগেই প্রতিবারের মতোই মোদির মঙ্গলকামনায় রাখি পাঠালেন মহসিন। উল্লেখ্য, সংস্কৃত শব্দ রক্ষা বন্ধন থেকেই প্রচলিত হয়েছিল রাখি কথাটি। শব্দের মধ্যেই লুকিয়ে এর তাৎপর্য। রক্ষার বাঁধন। শ্রাবণ মাসের পূর্ণিমার দিন ভাই ও দাদাদের হাতে বিশ্বাসের সুতো বেঁধে মিষ্টিমুখ করে বোন ও দিদিরা। এবারও ওই তিথির জন্য অধীর অপেক্ষা শুরু হয়েছে সকলের।

[আরও পড়ুন: দোষী সাব্যস্ত হতেই আদালত থেকে পালালেন যোগীর মন্ত্রী! চাঞ্চল্য উত্তরপ্রদেশে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে