BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মানুষের পাশে থেকে দ্রুত সমস্যার সমাধান করুন, মন্ত্রীদের নির্দেশ মোদির

Published by: Arupkanti Bera |    Posted: April 30, 2021 9:02 pm|    Updated: April 30, 2021 9:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Virus) দ্বিতীয় ঢেউ (Second Wave) মোকাবিলা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে এক বৈঠক করেন। সেখানে তিনি কেন্দ্রীয় মন্ত্রীদের নিজের নিজের এলাকার মানুষের পাশে থাকতে বলেন। এবং মানুষের কোথায় কী সমস্যা হচ্ছে সে বিষয়ে নিয়মিত খোঁজ রাখতে বলেন প্রধানমন্ত্রী।

মোদির নেতৃত্বে ওই বৈঠকে সিদ্ধান্ত হয়, করোনা মোকাবিলায় যা যা করার, যে যে পন্থা অবলম্বন করা সম্ভব, সব করা হবে। কেন্দ্রীয় সরকার ইতিমধ্যেই সেই কাজ করছে। তা আরও ত্বরান্বিত করার কথা বলেন প্রধানমন্ত্রী। কেন্দ্রীয় মন্ত্রীদের তিনি আরও বলেন, নিজের নিজের এলাকায় করোনা সংক্রান্ত সমস্যগুলি নির্দিষ্টভাবে খুঁজে বার করতে। এবং সেগুলি সমাধানে যা যা করার করতে হবে।

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে স্থগিত হোক মাধ্যমিক-উচ্চমাধ্যমিক, শিক্ষামন্ত্রীকে আবেদন পরীক্ষার্থীদের]

করোনাকালে গত ১৪ মাসে কেন্দ্র এবং রাজ্য সরকারগুলি যে ভাবে লড়াই চালাচ্ছে তা নিয়েও আলোচনা হয় এই বৈঠকে। সেই সঙ্গে হাসপাতালের বেড, অক্সিজেন উৎপাদন এবং পরিবহন, অন্যান্য উপকরণ ইত্যাদি বিষয়ে কেন্দ্র রাজ্যগুলির সঙ্গে কী ভাবে কাজ করছে তাও পর্যালোচনা করা হয়।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় বড় পদক্ষেপ, বন্ধ শপিং মল-রেস্তরাঁ, বাজারের সময়সীমা বেঁধে দিল রাজ্য]

আগামী দিনে কোন কোন ক্ষেত্রে কী কী উপকরণ প্রয়োজন বা কী কী ব্যবস্থা নিতে হবে করোনার অতিমারীকে নিয়ন্ত্রণ করতে তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়। সেখানেও প্রধানমন্ত্রী বলেন, এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে সব শক্তি প্রয়োগ করে লড়াই চালিয়ে যেতে হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement