BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুল-প্রিয়াঙ্কার লখিমপুর সফর নিয়ে এবার কংগ্রেসকে ‘সতর্ক’ করলেন প্রশান্ত কিশোর

Published by: Subhajit Mandal |    Posted: October 8, 2021 3:26 pm|    Updated: October 8, 2021 4:13 pm

Political strategist Prashant Kishor signaled a fallout with the Congress | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতারাতি শুধু লখিমপুর সফর করলেই কংগ্রেসের (Congress) সব সমস্যার সমাধান হয়ে যাবে না। রাহুল-প্রিয়াঙ্কার সফরের পরই খোঁচা দিলেন ভোটকুশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor)। প্রকাশ্যেই বলে দিলেন কংগ্রেসের সমস্যা অনেক গভীরে। এর কোনও সংক্ষিপ্ত সমাধান নেই।

লখিমপুর খেরির ঘটনায় যেভাবে রাহুল গান্ধী (Rahul Gandhi) এবং প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) সক্রিয় ভূমিকা নিয়ে মৃতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন, তাতে অনেকেরই মনে হওয়া শুরু হয়েছে, এই ঘটনাকে কেন্দ্র করেই হয়তো কংগ্রেস ঘুরে দাঁড়াবে। কিন্তু রাজনৈতিক পরামর্শদাতা পিকে মনে করছেন, কংগ্রেস তথা বিরোধীদের সমস্যা আরও গভীরে। রাতারাতি এই সমস্যার সমাধান হবে না।

Political strategist Prashant Kishor signaled a fallout with the Congress

[আরও পড়ুন: ফের পকেটে টান আমজনতার, আরও বাড়ল পেট্রল-ডিজেলের দাম]

এক টুইটে রাহুল-প্রিয়াঙ্কার লখিমপুর খেরি সফর নিয়ে একপ্রকার খোঁচা দিয়েছেন তিনি। টুইটে পিকের বক্তব্য,”যারা মনে করছেন লখিমপুর (Lakhimpur) খেরির ঘটনাকে কেন্দ্র করে দেশের সবচেয়ে পুরনো দলের নেতৃত্ব বিরোধীরা একটা দ্রুত এবং স্বতঃস্ফূর্ত পুনরুজ্জীবন পাবে, তাঁদের জন্য বড়সড় হতাশা অপেক্ষা করে আছে। দুঃখজনকভাবে দেশের সবচেয়ে পুরনো দলের গভীর সমস্যা এবং গঠনগত দুর্বলতার কোনও দ্রুত সমাধান নেই।”

[আরও পড়ুন: নেপালে গা ঢাকা দিয়েছে লখিমপুর হত্যাকাণ্ডে অভিযুক্ত আশিস? সমন পেয়েও আদালতে গরহাজির]

প্রসঙ্গত, কিছুদিন আগে পর্যন্ত প্রশান্ত কিশোরের কংগ্রেসে যোগদান নিয়ে জল্পনা ছড়িয়েছিল রাজনৈতিক মহলে। এমনকী, রাহুল গান্ধীর সঙ্গে দেখাও করেছিলেন পিকে। কিন্তু কংগ্রেসের অভ্যন্তরীণ কোন্দলের জন্য শেষপর্যন্ত সেই যোগদান পর্বে আর অগ্রগতি হয়নি। তারপর পিকে-কে ফের দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ঘটনাচক্রে তৃণমূলের সঙ্গে এই মুহূর্তে কংগ্রেসের সম্পর্ক তেমন মধুর নয়। তারই মধ্যে পিকের এই টুইট খোঁচা বেশ তাৎপর্যপূর্ণ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement