BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আচমকা ভেঙে পড়ল সিলিং, কোনওরকমে প্রাণে বাঁচলেন অর্থমন্ত্রকের কর্মীরা

Published by: Paramita Paul |    Posted: July 9, 2020 2:25 pm|    Updated: July 9, 2020 2:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত সকালে বড়সড় দুর্ঘটনা অর্থ মন্ত্রকের অফিসে। হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ছাদের একাংশ। কোনওরকম প্রাণে বাঁচলেন অফিসের কর্মীরা। এই ঘটনায় বৃহস্পতিবার সকাল থেকেই নর্থ ব্লকে চাঞ্চল্য ছড়িয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল তা এখনও জানা যায়নি। এই দুর্ঘটনা সম্পর্কে দিল্লি পুলিশ বা দমকল দপ্তর কিছুই জানেন না বলে খবর। 

সূত্রের খবর, দিল্লির অর্থমন্ত্রকের ভবনে দুর্ঘটনা ঘটে। তিনতলার ছাদের ফলস সিলিংয়ের কিছুটা অংশ ভেঙে পড়ে। সেই সময় অফিসেই ছিলেন কয়েকজন কর্মী। ফলে এক কর্মী জখম হয়েছেন। কোনওরকমে রক্ষা পেয়েছেন আরেকজন। ওই ফ্লোরে কর্মরত কর্মীদের আশঙ্কা, ছাদের বাকি অংশও যে কোনও সময় ভেঙে পড়তে পারে।  ঘটতে পারে বড়সড় দুর্ঘটনা। এদিন সকালে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, অর্থমন্ত্রকের অফিসের ছাদের কিছুটা অংশ ভেঙে পড়ে আছে। একজন জখম হয়েছেন। অপর একজন টেবিলের তলায় আশ্রয় নিয়েছেন। যদিও দিল্লি পুলিশ ও দমকল সূত্রে খবর, তাঁরা এ বিষয় কিছুই জানেন না। অর্তমন্ত্রকের তরফেও কোনও বিববৃতি জারি করা হয়নি।

[আরও পড়ুন : জেলেই মারণ ভাইরাসের ছোবল, করোনা আক্রান্ত অসমের কৃষক নেতা অখিল গগৈ]

কিন্তু কীভাবে ঘটল এই দুর্ঘটনা? তা নিয়ে জল্পনা চলছে। অর্থমন্ত্রকের মতো গুরুত্বপূর্ণ বিল্ডিংয়ে এমন অবস্থা দেখে সকলের চক্ষু চড়কগাছ হয়েছে। 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement