Advertisement
Advertisement
Prajwal Revanna

‘আত্মসমর্পণ করব’, যৌন কেলেঙ্কারিকে ‘রাজনৈতিক ষড়যন্ত্র’ বলে দাবি রেভান্নার

ভিডিও বার্তায় আত্মসমর্পণের দিন-ক্ষণ জানালেন দেবগৌড়ার নাতি।

Prajwal Revanna says will appear before police on May 31
Published by: Kishore Ghosh
  • Posted:May 27, 2024 4:54 pm
  • Updated:May 27, 2024 5:59 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন কেলেঙ্কারি ও ধর্ষণে অভিযুক্ত প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবগৌড়ার নাতি তথা জেডিএস সাংসদ প্রজ্বল রেভান্না (Prajwal Revanna) আগামী ৩১ মে আত্মসমর্পণ করবেন। সোমবার একটি ভিডিও বার্তায় একথা জানালেন তিনি। এইসঙ্গে তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগকে ‘রাজনৈতিক ষড়যন্ত্র’ বললেন রেভান্না। এমনকী পলাতক হননি, পূর্বনির্ধারিত বিদেশ সফর গিয়েছিলেন বলেও দাবি দেবগৌড়ার নাতির।

রেভান্না জানান, ৩১ মে সকাল ১০টা নাগাদ সিটের কাছে আত্মসমর্পণ করবেন। তদন্ত সহযোগিতা করবেন। বলেন, “বিচার ব্যবস্থার প্রতি সম্পূর্ণ আস্থা আছে আমার। মিথ্যে অভিযোগ করা হয়েছে আমার বিরুদ্ধে।” অজ্ঞাত স্থান থেকে ভিডিও বার্তায় জেডিএস সাংসদ বলেন, “যখন ২৬ মে নির্বাচন হল… আমার বিরুদ্ধে কোনও মামলা ছিল না, সিটও গঠন করা হয়নি। বিদেশযাত্রা আগেই ঠিক করা ছিল। সফরে থাকাকালীন অভিযোগের বিষয়টি জানতে পারি।”

 

[আরও পড়ুন: কাশ্মীরে সরকারি চাকরি পাবে না জঙ্গি পরিবারের সদস্য, পাথর ছুড়লেও একই শাস্তি, হুঙ্কার শাহের]

রেভান্না দাবি করেন, “রাহুল গান্ধী-সহ বেশ কিছু কংগ্রেস নেতা বিষয়টি (যৌন কেলেঙ্কারির অভিযোগ) নিয়ে আমার বিরুদ্ধে কথা বলা শুরু করেন। রাজনৈতিক ষড়যন্ত্র হয়েছে আমার বিরুদ্ধে…শুক্রবার ৩১ মে সকাল ১০টায় আমি সিটের সামনে হাজির হব। তদন্তের স্বার্থে সমস্ত তথ্য জানাব। বিচার ব্যবস্থার প্রতি আমার আস্থা আছে।”

 

[আরও পড়ুন: ‘৪ বছর ধরে ঘুমোচ্ছিলেন?’ রাজকোট অগ্নিকাণ্ডে পুরসভাকে ভর্ৎসনা গুজরাট হাই কোর্টের]

উল্লেখ্য, প্রজ্জ্বলের একাধিক অশ্লীল ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। অভিযোগ ওঠে, তাঁর বাড়ির পরিচারিকাদের টানা তিন বছর ধরে যৌন হেনস্তা করেছেন প্রজ্জ্বল (Prajwal Revanna)। তদন্ত শুরু হতেই দেশ ছেড়ে পালিয়েছেন! তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই ব্লু কর্নার নোটিস দায়ের করেছে সিবিআই। দেশছাড়া প্রজ্জ্বলকে দেশে ফেরাতে একাধিক উদ্যোগ নেয় কর্নাটকের (Karnataka) সিদ্দারামাইয়া সরকার। কিন্তু কিছুতেই লাভ হয়নি। দেশে ফেরানো যায়নি প্রজ্জ্বল রেভান্নাকে। এবার নিজেই আত্মসমর্পণের কথা জানালেন তরুণ নেতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ