Advertisement
Advertisement
Prajwal Revanna

যৌন কেলেঙ্কারিতে ফাঁসানোর হুমকি দিয়ে ব্ল্যাকমেল! আদালতে প্রজ্জ্বল রেভান্নার ভাই

সেক্স স্ক্যান্ডালে মূল অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্নার ভাইকে মিথ্যা যৌন মামলায় ফাঁসানোর হুমকি দেওয়া হয়েছে। এমনই অভিযোগ করলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি সুরজ। কর্নাটক বিধান পরিষদের জেডিএস সদস্যের সহকারী শিব কুমার তাঁর হয়ে পুলিশে অভিযোগ করেছেন ইতিমধ্যেই।

Prajwal Revanna's brother claims man threatened him with false assault case
Published by: Biswadip Dey
  • Posted:June 22, 2024 6:32 pm
  • Updated:June 22, 2024 6:36 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেক্স স্ক্যান্ডালে মূল অভিযুক্ত প্রজ্জ্বল রেভান্নার ভাইকে মিথ্যা যৌন মামলায় ফাঁসানোর হুমকি দেওয়া হয়েছে। এমনই অভিযোগ করলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী দেবেগৌড়ার নাতি সুরজ। কর্নাটক বিধান পরিষদের জেডিএস সদস্যের সহকারী শিব কুমার তাঁর হয়ে পুলিশে অভিযোগ করেছেন ইতিমধ্যেই।

সুরজের নিশানায় জেডিএসের যুব শাখার কর্মী চেতন কেএস ও তাঁর শ্যালক। এদিকে চেতনও সুরজের বিরুদ্ধে তাঁকে যৌন হেনস্তার পালটা অভিযোগ এনেছেন। প্রসঙ্গত, সুরজ বিধায়ক এইচ ডি রেভান্নার ছেলে। শিব কুমারের অভিযোগ, চেতন সুরজের সঙ্গে বন্ধুত্ব করেছিলেন। এবং পরে ‘সুরজ রেভান্না ব্রিগেডে’র হয়ে কাজ শুরু করেন। সম্প্রতি চেতন পারিবারিক খরচ চেয়েছিলেন। কিন্তু সুরজ তা প্রত্যাখ্যান করেন। এর পরই চেতন হুমকি দেন, তিনি সুরজ রেভান্নার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনবেন। প্রথম পাঁচ ও দুকোটি টাকা চাওয়া হয়েছিল বলে সুরজ ও শিব কুমার দাবি করেছেন।

Advertisement

[আরও পড়ুন: ‘ডিজিটাল অ্যারেস্ট’-এর হুমকি! দিল্লি পুলিশ পরিচয়ে ৩ কোটি হাতাল জালিয়াতরা]

মে মাসেই গ্রেপ্তার হয়েছিলেন প্রজ্জ্বল। এই মুহূর্তে তিনি রয়েছেন জেলে। এদিকে এক নির্যাতিতাকে অপহরণের অভিযোগে প্রজ্জ্বল-সুরজের বাবা এইচ ডি রেভান্নাকে গ্রেপ্তার করা হয়েছিল। তবে তিনি পরে জামিন পেয়ে গিয়েছিলেন। লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পরে দেখা যায়, কংগ্রেস প্রার্থীর কাছে হেরে গিয়েছেন যৌন কেলেঙ্কারির মূল অভিযুক্ত। যদিও দ্বিতীয়বার সাংসদ হওয়ার লড়াইয়ে চেষ্টার কমতি ছিল না রেভান্নার (Prajwal Revanna)। তাঁর হয়ে প্রচার করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বয়ং। তবে তাতেও পরিস্থিতি পালটানো যায়নি। যৌন হেনস্তায় অভিযুক্তের জায়গা সংসদ নয় জেল, সেটাই বুঝিয়ে দিয়েছে কর্নাটকের হাসান। তাঁকে দলও বহিষ্কার করেছে।

Advertisement

[আরও পড়ুন; ‘বাচ্চা চুরি করতে এসেছিস’, বলেই ইদের মেলায় যুবককে গণধোলাই, বারাসতের পর এবার বারাকপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ